Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কক্সবাজারে পৃথক ঘটনায় দুই ব্যক্তি খুন


৫ সেপ্টেম্বর ২০১৮ ১৯:১৮

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

কক্সবাজার: কক্সবাজার শহরে পৃথক ঘটনায় দুই ব্যক্তি খুন হয়েছে। একজনকে শহরের বড়বাজারের চাউল বাজার এলাকায় ছুরিকাঘাতে আর অন্যজনকে আদালত চত্বরে প্রকাশ্যে পিটিয়ে খুন করা হয়েছে।

বুধবার (৫ সেপ্টেম্বর) বিকাল ৩ টা ও বিকাল ৫টার দিকে এই পৃথক হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কামাল উদ্দিন (৬৫) ও আবু তাহের (৫০)। তাদের মধ্যে কামাল উদ্দিনকে জেলা আইনজীবী ভবনের সামনে পিটিয়ে হত্যা করা হয়। তিনি কক্সবাজার সদর উপজেলার পিএমখালী দক্ষিণ ডিকপাড়া এলাকার মৃত মো. নসিবের ছেলে। আর আবু তাহেরকে চাউলবাজার এলাকায় ছুরিকাঘাতে খুন হয়েছেন।

নিহত আবু তাহের শহরের সমিতিপাড়া মোস্তাকপাড়া এলাকার মনসুর মিয়ার ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানান, আদালত চত্বরে কয়েকজন লোকের সঙ্গে কটাকাটি হয় কামাল উদ্দিনের। এক পর্যায়ে তারা কামাল উদ্দিনকে লাথি ও ঘুষি মারে। লাথি ও ঘুষির আঘাতে মাটিতে লুটে পড়লে দ্রুত তাকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়া। পরে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

পরিবার সূত্র জানা গেছে, ঝিলংজা ইউনিয়নের লিংকরোড় মুহুরীপাড়া এলাকার খলিলুর রহমান ওরফে খলিল মাস্টার নামে এক ব্যক্তির সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এরই সূত্রধরে বুধবার দুপুরে খলিল মাস্টারের নেতৃত্বে তার ছেলে আজিজুর রহমান, কফিল উদ্দিন ও বুলবুল আহমেদ পিটিয়ে হত্যা করেছে।

ঝিলংজা ইউনিয়নের স্থানীয় সংরক্ষিত নারী আসনের ইউপি সদস্য রওশন আক্তার বলেন, ‘শুনেছি খলিল নামের এক ব্যক্তির নেতৃত্বে তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে।’

এদিকে বুধবার বিকাল চারটার দিকে শহরের চাউলবাজারে আবু তাহের (৫০) নামে এক ব্যক্তিকে ছুরিকাঘাত করে একজন দুর্বৃত্ত। পরে তাকে দ্রুত উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে আনা হলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত আবু তাহের শহরের সমিতিপাড়া মোস্তাকপাড়া এলাকার মনসুর মিয়ার ছেলে।

কক্সবাজার সদর হাসপাতাল পুলিশের ইনচার্জ আপন হোসেন মানিক বলেন, বিকাল সাড়ে চারটার দিকে আবু তাহের নামে ওই ব্যক্তিকে আনা হয়। হাসপাতালে পৌঁছার সঙ্গে সঙ্গে তার মৃত্যু হয়। তাকে গলায় ছুরিকাঘাত করা হয়েছে।

কক্সবাজার সদর মডেল থানার ওসি ফরিদ উদ্দিন খন্দকার বলেন, পৃথক ঘটনায় দুই জনের মৃত্যু হয়েছে। উভয়ের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

তিনি আরও বলেন, একজনকে আদালত চত্বরে মারধর করে খুন করা হয়েছে। পরিবারের দাবী অনুযায়ী হামলাকারীদের চিহ্নিত করা হয়েছে। কিন্তু ছুরিকাঘাতে নিহত ব্যক্তির ওপর হামলাকারীদের বিষয়ে এখনো জানা যায়নি। পুলিশ জড়িতদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে।

সারাবাংলা/এমআই

দুই ব্যক্তি খুন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর