Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্থানীয় সরকারের উপনির্বাচনে আ.লীগ প্রার্থীদের তালিকা প্রকাশ


৬ সেপ্টেম্বর ২০১৮ ২১:২৫

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

ঢাকা: একটি উপজেলা পরিষদ, একটি পৌরসভা ও ৯টি ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে নৌকার প্রার্থীদের মনোনয়নের তালিকা চূড়ান্ত করেছে আওয়ামী লীগ।

বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) বিকেলে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা। সভায় এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়।

বৃহস্পতিবার দলের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আওয়ামী লীগের মনোনয়নপ্রাপ্তরা হলেন-

 

এর আগে কিশোরগঞ্জ উপজেলার তাড়াইল উপজেলা পরিষদ, সিলেট জেলার গোলাপগঞ্জ পৌরসভা, দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার পাল্টাপুর, দিনাজপুর সদর উপজেলার শেখপুরা, রাজশাহীর পবা উপজেলার হুজুরীপাড়া, পাবনা সদর উপজেলার দাপুনিয়া, সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি, যশোরের মনিরাম উপজেলার দুর্বাডাঙ্গা, ভোলার তজুমদ্দিন উপজেলার সম্ভুপুর, টাঙ্গাইলের ভুয়াপুর উপজেলার অলোয়া এবং নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার খাগকান্দা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের গত ৪ ও ৫ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে ৭টা পর্যন্ত দলীয় সভাপতি রাজনৈতিক কার্যালয়ে মনোনয়ন ফরম সংগ্রহ ও ৬ সেপ্টেম্বর দুপুর ১২টার মধ্যে জমা দেওয়ার জন্য অনুরোধ করে আওয়ামী লীগ।

সারাবাংলা/এনআর/এমআই

আওয়ামী লীগ স্থানীয় সরকার নির্বাচন

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর