Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিরপরাধ কাউকে গ্রেফতার করা হচ্ছে না: স্বরাষ্ট্রমন্ত্রী


৭ সেপ্টেম্বর ২০১৮ ১৩:২১

।। সিনিয়র করেসপন্ডেন্ট।।

ঢাকা: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বিএনপির প্রতি চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেছেন, নিরপরাধ কাউকে গ্রেফতার করা হচ্ছে না। পারলে প্রমাণ করেন যে বিএনপি নেতাকর্মীরা অপরাধী নয়।

শুক্রবার (৭ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২ টার দিকে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে বাংলাদেশ ছাত্র যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির ত্রিবার্ষিক জাতীয় সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমাদের কাছে ভিডিও ফুটেজ পর্যন্ত রয়েছে। কাজেই বিএনপি নেতাকর্মীরা কে কোথায় কি করছেন তার সব প্রমাণ আমাদের কাছে রয়েছে। বিএনপি গ্রেফতার নিয়ে যে অভিযোগ করেছে তা মিথ্যা। এসবে কান দিয়ে জনগণের সময় নষ্ট করার দরকার নেই।

আসাদুজ্জামান খান কামাল বলেন, ধর্ম যার যার রাষ্ট্র সবার। এখানে সবাই মিলে মিশে থাকবে ও ধর্ম পালন করবে। অসাম্প্রদায়িক চেতনায় গড়ে ওঠা বাংলাদেশের উন্নয়ন কেউ ঠেকাতে পারবে না। সমঅধিকার ও সমমর্যাদা প্রতিষ্ঠার যে সংগ্রাম তা অব্যাহত থাকবে।

এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেল হককে গ্রেফতারের বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনী তদন্ত করছে। তদন্তে তার জড়িত থাকার প্রমাণ পাওয়া না গেলে তার কিছুই হবে না। আদালতে সুপারিশ করা হবে। এটা নিয়ে কারও বিচলিত হওয়ার কিছু নেই।

সারাবাংলা/ইউজে/জেএএম

বিজ্ঞাপন
সর্বশেষ

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর