Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গাজীপুরে অজ্ঞাত যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার


৭ সেপ্টেম্বর ২০১৮ ১৩:২০

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

গাজীপুর: গাজীপুরের কাপাসিয়া উপজেলার রায়েদ ইউনিয়নের হাইলজোর ভূলেশ্বরটেক এলাকা থেকে এক যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের দাবি, সন্ত্রাসীদের দুই গ্রুপের দ্বন্দ্বের জেরে গোলাগুলির ঘটনায় ওই যুবক মারা গেছেন। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

কাপাসিয়া থানার ওসি আবু বক্কর সিদ্দিক জানান, বৃহস্পতিবার(৬ সেপ্টেম্বর) দিবাগত রাত ৩ টার দিকে কাপাসিয়া উপজেলার হাইলজোর ভূলেশ্বরটেক এলাকায় গুলির শব্দ শুনে সেখানে দায়িত্বরত পুলিশের টহল টিম এগিয়ে যায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় সন্ত্রাসীরা। পরে ঘটনাস্থল থেকে পুলিশ ওই যুবককে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে।

পরে তাকে উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়। নিহতের মাথায় ও বুকে গুলির চিহ্ন রয়েছে। নিহতের পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। নিহতের পরিচয় সনাক্ত ও আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে স্থানীয়দের দাবি, নিহত ওই যুবক চন্দ্রার বন দখলকারী জসিম উদ্দিন ইকবাল। তার বিরুদ্ধে থানায় ১৮টি মামলা রয়েছে এবং ওই এলাকার অন্তত ৩০০ বিঘা বনের জমি দখলের অভিযোগ রয়েছে। গতকাল তাকে আইন শৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তুলে নিয়ে যাওয়া হয়।

সারাবাংলা/এনএইচ

গাজীপুর গুলিবিদ্ধ অজ্ঞাত যুবক

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর