Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কুড়িগ্রামে জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড নিয়ে সংবাদ সম্মেলন


৭ সেপ্টেম্বর ২০১৮ ১৫:৪৯

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

কুড়িগ্রাম: বাংলাদেশের তরুণ প্রজন্মেœর হাত ধরে একটি সমৃদ্ধ দেশ গড়ার লক্ষে সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআইআর) এবং ইয়াং বাংলা আয়োজিত ‘জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড-২০১৮’ উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৭ সেপ্টেম্বর) দুপুরে কুড়িগ্রাম জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করে সিআইআর প্রতিনিধি স্বেচ্ছাসেবক সংগঠন আশার আলো পাঠশালা।

সংবাদ সম্মেলনে বক্তারা জানান, বাংলাদেশের তরুণ প্রজন্মের হাত ধরে একটি সমৃদ্ধ দেশ গড়ার লক্ষ্যে ২০১৪ সালে প্রতিষ্ঠিত হয় সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআইআর) দেশের বৃহৎতম তরুণদের প্লাটফর্ম ইয়াং বাংলা। এই সংগঠনটি ২০১৫ সাল থেকে জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড প্রদান করে আসছে। এর ধারাবাহিকতায় ২০১৮ সালে ১০ বিভাগের উপর বিশেষ অবদান রাখার জন্য পুরষ্কার প্রদান করা হবে নির্বাচিত স্বেচ্ছাসেবী সংগঠনগুলোকে।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন- ভারপ্রাপ্ত জেলা প্রশাসক উপ-সচিব রফিকুল ইসলাম। এছাড়াও কুড়িগ্রাম সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আমিন আল পারভেজ, নাগেশ্বরী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মনজুরুল আলম, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব নীলু, আশার আলো পাঠশালার প্রতিষ্ঠাতা কুমার বিশ্বজিৎ বর্মণ প্রমুখ।

সারাবাংলা/ এমএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর