Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দোহারে ২৫ কেজি স্বর্ণসহ আটক ৫


৭ সেপ্টেম্বর ২০১৮ ১৯:০০

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

 নারায়ণগঞ্জ: ঢাকার দোহার উপজেলার মৈনট ঘাট থেকে ২৫ কেজি (২০০টি বার) স্বর্ণসহ পাঁচজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১১) নারায়ণগঞ্জ আদমজীনগর ক্যাম্পের সদস্যরা।

 শুক্রবার (৭ সেপ্টম্বর) সকাল ৭টার দিকে উপজেলার মৈনট ঘাট থেকে সিএনজিচালিত অটোরিকশার পাঁচ যাত্রীর কাছ থেকে এ স্বর্ণ জব্দ করা হয়।

 আটকরা হলেন, শ্রীনগর উপজেলার শিবরামপুর গ্রামের আলেপ খাঁর ছেলে মো. মহসিন (৪৭), নবাবগঞ্জ উপজেলার গালিমপুরের মো. শাহাজাদার ছেলে মো. ফিরোজ (৩৪), একই উপজেলার মদনখালীর মৃত ইয়াকুব শেখের ছেলে মো. সিদ্দিক (৪৬), জামাত আলীর ছেলে মো. মিজান (৩৪) এবং একই গ্রামের মো. আমিনুল ইসলাম (৪০)।

 র‌্যাব ১১ এর ক্যাম্প কমান্ডার রাসেল আহমেদ কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকাল ৭টার দিকে র‌্যাব-১১ নারায়ণগঞ্জ আদমজীনগর ক্যাম্পের কমান্ডার মেজর আশিক বিল্লাহ ও মুন্সিগঞ্জ বালাশুর ক্যাম্প কমান্ডার এএসপি মুহিদুল ইসলামের নেতৃত্বে র‌্যাবের একটি দল দোহার উপজেলার মৈনট ঘাটে অভিযান পরিচালনা করে। এসময় অটোরিকশায় করে ঘাটে আসা পাঁচ যাত্রীকে দেখে সন্দেহ হলে তাদের আটক করে র‌্যাব। পরে তাদের দেহ ও ব্যাগ তল্লাশি করে ২শ’ পিস স্বর্ণের বার এবং নগদ ২৬ হাজার টাকা জব্দ করা হয়।

 জব্দকৃত স্বর্ণের বারের ওজন হবে আনুমানিক ২৫ কেজি। জিজ্ঞাসাবাদ শেষে তাদের থানায় হস্তান্তর করা হবে বলে জানান এ র‌্যাব কর্মকর্তা।

 সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর