Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নির্বাচন-আন্দোলনের প্রস্তুতি নিতে নির্দেশ দিলেন আ স ম আব্দুর রব


৭ সেপ্টেম্বর ২০১৮ ১৯:২৬

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

ঢাকা: অবাদ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন নিশ্চিত করতে যেকোনো ধরনের আন্দোলনের জন্য প্রস্তুত থাকতে দলের নেতা-কর্মীদের নির্দেশ দিয়েছেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (রব) সভাপতি আ স ম আব্দুর রব। একইসঙ্গে নিজেদের এলাকায় নির্বাচনী শক্তভাবে প্রস্তুতি নিতেও নির্দেশ দেন তিনি।

শুক্রবার (৭ সেপ্টেম্বর) বঙ্গবন্ধু এভিনিউয়ে জেএসডি’র কেন্দ্রীয় কার্যালয়ে দলের সম্ভাব্য প্রার্থীদের সঙ্গে বৈঠক করেন আ স ম আব্দুর রব।

বৈঠকে প্রার্থীতা প্রত্যাশীদের উদ্দেশে তিনি বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে- এটা নিশ্চিত হলেই জেএসডি নির্বাচনে অংশ নেবে। স্বাধীনতার মূল ঘোষণা অনুযায়ী- সাম্য, মানবিক মর্যাদা, ন্যায় বিচার প্রতিষ্ঠা এবং জনগণের ভোটাধিকার, মানবাধিকার, স্বাধীন প্রশাসন, প্রশাসনের বিকেন্দ্রিকরণ ব্যবস্থার দাবি নিয়ে জেএসডি জাতীয় ঐক্য গড়ে তুলবে। সব প্রগতিশীল, গণতান্ত্রিক দল, সুশীল সমাজ, শ্রম-কর্ম-পেশার মানুষের সমন্বয়ে জাতীয় ঐক্য গড়ে তোলা হবে।

সভায় বক্তব্য রাখেন জেএসডি সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, আতাউল করিম ফারুক, মো. সিরাজ মিয়া, তানিয়া রব, শহীদ উদ্দিন মাহমুদ স্বপন, দবির উদ্দিন জোয়ার্দ্দার, অ্যাড. আবদুর রহমান, সোহরাব হোসেন, ডা. জবিউল হোসেন, কামাল উদ্দিন পাটোয়ারী, এস এম আনছার উদ্দিন, অ্যাড. সৈয়দ বেলায়েত হোসেন বেলাল, মোশারফ হোসেন, সৈয়দ বিপ্লব আজাদ এবং আরও অনেকে।

সারাবাংলা/এএইচএইচ/এটি

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর