Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘পিরোজপুরের উন্নয়ন কাজই প্রমাণ করে দেশ এগিয়ে গেছে’


৭ সেপ্টেম্বর ২০১৮ ২০:২৫

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

পিরোজপুর: স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ‘এক সময় সারা দেশের বাজেট ছিল সাত হাজার কোটি টাকা। এখন শুধু পিরোজপুর জেলাতেই প্রায় দুই হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে। দেশ যে এগিয়ে গেছে এটাই তার প্রমাণ।’

শুক্রবার (৭ সেপ্টেম্বর) দুপুরে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা পরিষদ প্রাঙ্গণে ভান্ডারিয়া উপজেলা পরিষদ সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুম এর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের বাস্তবায়নে ভাণ্ডারিয়া উপজেলা পরিষদ সম্প্রসারিত চারতলা প্রশাসনিক ভবন ও একটি হলরুম নির্মাণে ব্যয় হয়েছে  ৫ কোটি ১ লক্ষ ৩৯ হাজার ৪শত ৪১ টাকা।

ভান্ডারিয়া উপজেলা নির্বাহী অফিসার শাহীন আক্তার সুমির সভাপতিত্বে এছাড়াও অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির (জেপি) চেয়ারম্যান ও পানি সম্পদ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু (এমপি)। দুই মন্ত্রী ছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পিরোজপুর জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ, জেপির সভাপতি মনিরুল হক মনি জোমাদ্দার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফাইজুল রশিদ খসরু, ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান আতিকুল ইসলাম।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিরাজুল ইসলামের সার্বিক ব্যবস্থাপনায় উদ্ভোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এলজিইডির ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী খলিলুর রহমান, পিরোজপুরের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো. মোস্তাফিজুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির।

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর