Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নির্বাচ‌নে নাশকতার চেষ্টা কর‌লে সমুচিত জবাব: কা‌দের


৮ সেপ্টেম্বর ২০১৮ ১৫:৩১

।। স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট ।।

ঢাকা: বিএনপি বর্তমান সরকারের বিরুদ্ধে বারবার ষড়যন্ত্র করেও ব্যর্থ হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কা‌দের।

তিনি বলেন, ‘এখন বিএন‌পি আবারও ষড়যন্ত্রের পথ খুঁজছে। তাই আগের নির্বাচনের মতো যদি আগামী নির্বাচনেও বিএনপি-জামায়াত নাশকতার চেষ্টা করে, তবে তার সমুচিত জবাব দেওয়া হ‌বে।’

শনিবার (৮ সেপ্টেম্বর) দলের নির্বাচনী প্রচারণার কর্মসূচি উত্তরাঞ্চলমুখী ট্রেনযাত্রায় পাবনার ঈশ্বরদীর মুলাডুলি রেলস্টেশনে আয়োজিত পথসভায় ওবায়দুল কাদের এ কথা বলেন।

সমবেত জনতার উদ্দেশে সেতুমন্ত্রী প্রশ্ন রাখেন, ‘আগামী নির্বাচনে যদি বিএনপি-জামায়াত নাশকতা করে, তাহলে তা আপনারা প্রতিহত করবেন?’ জবাবে সমবেত জনতা হাত তুলে সমস্বরে বলে, ‘আমরা প্রতিহত করব।’

পরে কাদের বলেন, দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আবারও ক্ষামতায় আনতে হবে। এজন্য আপনারা নৌকা মার্কায় ভোট দেবেন।

এর আগে, সকাল ৮টায় ঢাকার কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে দলটির নেতারা ট্রেনযোগে উত্তরাঞ্চল অভিমুখে রওনা হন। এই রেলযাত্রার মাধ্যমে দেশের উত্তরাঞ্চলে নির্বাচনী প্রচারণায় নামলো ক্ষমতাসীন আওয়ামী লীগ। এ যাত্রা শেষ হবে নীলফামারী গিয়ে।

নির্বাচনী এ সফরে আওয়ামী লীগের অন্য নেতাদের মধ্যে আছেন দলের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বি এম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, খালিদ মাহমুদ চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, উপদফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ।

আরও পড়ুন-

নির্বাচনী ট্রেনযাত্রায় আওয়ামী লীগের নেতারা

দল শক্তিশালী করতেই ট্রেন সফর: ওবায়দুল কাদের

‘বিদ্রোহী প্রার্থী হলেই আওয়ামী লীগ থেকে বহিষ্কার’

সারাবাংলা/এমএমএইচ/টিআর

আওয়ামী লীগের নির্বাচনী সফর ওবায়দুল কাদের নির্বাচনী ট্রেনযাত্রা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর