Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ডিক্যাবের সভাপতি লোটাস, সম্পাদক মিশু


৩১ ডিসেম্বর ২০১৭ ১৮:২৮

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেট অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি পদে আবারো নির্বাচিত হয়েছেন ডেইলি স্টারের রেজাউল করিম লোটাস। আর সাধারণ সম্পাদক হয়েছেন যমুনা টেলিভিশনের বিশেষ প্রতিনিধি মাহফুজ মিশু।

রোববার জাতীয় প্রেস ক্লাবে অনুষ্ঠিত  নির্বাচনে সভাপতি পদে লোটাস পেয়েছেন ১৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দী নিউজ টুয়েন্টি ফোরের আঙ্গুর নাহার মন্টি পান ১৩ ভোট। মাহফুজ মিশু বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

বিজ্ঞাপন

এছাড়া সহ-সভাপতি পদে ২১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন ইউএনবি’র এ কে এম মঈন উদ্দিন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নিউ এজের সাহিদুল ইসলাম চৌধুরী পেয়েছেন ৯ ভোট।

এছাড়া ডিবিসি নিউজের ইশরাত জাহান উর্মি যুগ্ম সম্পাদক, মানবজমিনের মিজানুর রহমান কোষাধ্যক্ষ ও জনকন্ঠের তৌহিদুর রহমান দপ্তর সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এছাড়া যুগান্তরের মাসুদ করিম, ইত্তেফাকের মা্‌ঈনুল আলম, প্রথম আলোর রাহীদ এজাজ,সংবাদের সালাম জোবায়ের ও বাংলা ট্রিবিউনের শাহরিয়ার জামান সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এই ভোট অনুষ্ঠানে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন এম শফিকুল করিম। অপর দুই কমিশনার শ্যামল দত্ত ও নিজাম উদ্দিন।

এর আগে রেজাউল করিম লোটাসের সভাপতিত্বে ডিক্যাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এ সময় বিদায়ী সাধারণ সম্পাদক পান্থ রহমান ও কোষাধ্যক্ষ নুরুল ইসলাম হাসিব বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন।

সারাবাংলা/জেএ/একে

 

 

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর