Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্কুলছাত্র আদনান হত্যায় প্রতিবেদন ২২ অক্টোবর


৯ সেপ্টেম্বর ২০১৮ ১৩:৪১

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

ঢাকা: উত্তরায় স্কুলছাত্র আদনান হত্যা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়ে আগামী ২২ অক্টোবর দিন ঠিক করেছেন আদালত।

রোববার (৯ সেপ্টেম্বর) মামলাটি তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ছিল। কিন্তু এদিন মামলার তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল করতে না পারায় ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াছির আহসান চৌধুরী দাখিলের নতুন এ তারিখ ঠিক করেন।

২০১৭ সালের ৬ জানুয়ারি উত্তরা পশ্চিম থানা এলাকার ১৩ নম্বর সেক্টরের ১৭ নম্বর রোডের ১৫ নম্বর বাড়ির সামনে আদনান কবিরকে কুপিয়ে হত্যা করা হয়। পরে ওই ঘটনায় আদনানের বাবা কবির হোসেন উত্তরা পশ্চিম থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার অভিযোগে বলা হয়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নাইনস্টার গ্রুপ ও ডিসকো বয়েজ গ্রুপের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। এরই ধারাবাহিকতায় গত বছরের ৩ জানুয়ারি উত্তরা ১৩ নং সেক্টরের ব্রিজের ওপর ডিসকো বয়েজ ও বিগবস গ্রুপের সদস্যরা নাইনস্টার গ্রুপের দলনেতা রাজুকে মারধর করে। এর দুইদিন পরে আযমপুর ফুটওভার ব্রিজের গোড়ায় নাইনস্টার গ্রুপের সদস্যরা বিগবস গ্রুপের ছোটনকে আক্রমণ করে। এরপর থেকেই রাজুকে হত্যার পরিকল্পনা করে ডিসকো গ্যাং ও বিগবস গ্রুপের সদস্যরা। ওই বছরের ৬ জানুয়ারি উত্তরা পশ্চিম থানা এলাকার ১৩ নম্বর সেক্টরের ১৭ নম্বর রোডের ১৫ নম্বর বাড়ির সামনে আদনান কবিরকে কুপিয়ে হত্যা করা হয়।

সারাবাংলা/এআই/জেএএম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর