Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঘরে স্বামী-স্ত্রীর মরদেহ, পাশেই সুইসাইড নোট


৯ সেপ্টেম্বর ২০১৮ ১৭:৪১

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

আশুলিয়া: আশুলিয়ায় একটি ঘর থেকে স্বামী-স্ত্রীর মরদেহ স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। পুলিশের ধারণা স্বামী-স্ত্রী আত্মহত্যা করতে পারেন।

রোববার (৯ সেপ্টেম্বর) বিকেলে আশুলিয়ার শ্রীপুর এলাকার মজিবর দেওয়ানের ভাড়া বাড়ি থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মারা যাওয়া দুইজন হলেন- এবাদত হোসেন আকাশ (২৫) ও স্ত্রীর নাম রুনা আক্তার (১৮)। রুনা আক্তার ডিইপিজেডের হোপ লোন পোশাক কারখানায় কাজ করতেন।

পুলিশ জানায়, দুপুরের আশুলিয়ার শ্রীপুর এলাকার মজিবর দেওয়ানের বাড়ির অন্যান্য ভাড়াটিয়ারা বারান্দার মধ্যে স্ত্রী রুনা আক্তারের ঝুলন্ত মরদেহ দেখতে পায়। পরে ঘরের ভেতর থেকে গৃহবধূর স্বামী এবাদত আলীর মরদেহ উদ্ধার করা হয়।  প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের থেকে তারা আত্মহত্যা করতে পারেন।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল করিম দিপু জানান, মরদেহগুলো ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

সারাবাংলা/এমএইচ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর