Wednesday 16 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রবাসীদের সেবায় তায়েফে জেদ্দা কনসাল জেনারেলের গণশুনানি


৯ সেপ্টেম্বর ২০১৮ ২২:৩৬

।। সেলিম আহমেদ, সৌদি আরব থেকে।।

মিশনের সেবা কার্যক্রম তৃণমূল পর্যায়ে পৌঁছানোর উদ্দেশ্যে তায়েফে জেদ্দা কনসাল জেনারেলের গণশুনানি অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৭ সেপ্টেম্বর) সকাল ৮টায় প্রবাসীদের সরাসরি সেবা প্রদানের জন্য সৌদির তায়েফস্থ বোখারিয়া এলাকায় সারা খাইয়াত রোডস্থ বোরাত সিরাজ উদ্দীন এস্তেরাহা, আফগানি ক্লাবে এ গণশুনানি ও মতবিনিময় অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে কনসাল জেনারেল এফ এম বোরহান উদ্দীন সরাসরি প্রবাসীদের কথা শোনেন এবং উত্থাপিত সমস্যা সমূহের সমাধান তাৎক্ষণিকভাবে প্রদান করেন। মতবিনিময় সভায় কনসাল জেনারেল তার বক্তব্যে প্রবাসী বাংলাদেশিদের ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ড এর সদস্যপদ গ্রহণ, অর্জিত অর্থ বৈধপথে দেশে প্রেরণ, বাংলাদেশ বিমানে ভ্রমণ, সঞ্চিত অর্থ দিয়ে ওয়েজ আর্নার্স বন্ড ক্রয় করে দেশের চলমান উন্নয়ন অগ্রযাত্রায় শামিলে আহ্বান জানান।

এছাড়া উভয় দিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বাংলাদেশ কনস্যুলেট জেনারেল জেদ্দা ও বিডি ডক্টরস তায়েফ কে এস এ এর যৌথ উদ্যোগে তায়েফে অবস্থানরত প্রবাসী বাংলাদেশিদের চিকিৎসাসেবা প্রদান করা হয়।

ডাক্তারদের মধ্যে উপস্থিত ছিলেন ডা. সোলায়মান, ডা. কামরুল, ডা. ফারুক ডা. হাফিজ, ডা. কামরুজ্জমান, ডা. জাহাঙ্গীর ও ডা. নাজমুলসহ অন্যান্যরা।

এছাড়া এ কর্মসূচিতে কনস্যুলেট কর্মকর্তা/ কর্মচারী, মিডিয়া প্রতিনিধি এবং তায়েফ অঞ্চলে বসবাসরত বিভিন্ন শ্রেণি-পেশার প্রবাসী বাংলাদেশিরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ

সাবেক মেয়র আতিক গ্রেফতার
১৬ অক্টোবর ২০২৪ ১৯:৩১

সম্পর্কিত খবর