Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পরিবারের ৫ সদস্যকে হত্যা, ঘাতকের বিরুদ্ধে অভিযোগ গঠন


১০ সেপ্টেম্বর ২০১৮ ১৭:৩৪

।। আন্তর্জাতিক ডেস্ক ।।

অস্ট্রেলিয়ার পার্থে নিজ পরিবারের ৫ সদস্যকে হত্যায় ১ ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। সোমবার (১০ সেপ্টেম্বর) ২৪ বছর বয়সী ওই ব্যক্তিকে আদালতের সামনে হাজির করে বলা হয়, ৩ বছর বয়সী শিশুসহ নিজের যমজ কন্যা, স্ত্রী এবং শাশুড়িকে হত্যায় তার জড়িত থাকার প্রমাণ পাওয়া গেছে।

এর আগে, রোববার দেশটির দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় পার্থ নগরীর বেডফোর্ডের এক বাড়ি থেকে একই পরিবারের ওই ৫ সদস্যের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। নিহতরা হচ্ছেন- মারা লি হার্ভে (৪১), তার ২ বছর বয়সী যমজ কন্যা এলিস ও বেট্রিক্স, ৩ বছর বয়সী আরেক কন্যা চার্লটে ও মা বেভারলি অ্যান কুইন (৭৩)।

সোমবার দেশটির কারাথা আদালত থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অভিযুক্ত অ্যান্থনি রবার্ট হার্ভেকে পার্থ ম্যাজিস্ট্রেট আদালতে উপস্থাপন করে বলা হয়, মৃতদেহগুলো উদ্ধারের ৬ দিন আগে গত ৩ সেপ্টেম্বর সে তার স্ত্রী ও সন্তানদের হত্যা করে। এর পরদিন শাশুড়ি বেভারলি অ্যান কুইন ওই বাড়িতে আসলে তাকেও হত্যা করে অ্যান্থনি।

অস্ট্রেলীয় পুলিশের পশ্চিমাঞ্চলীয় শাখার কমিশনার ক্রিস ডসন বলেন, ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এসব হত্যাকাণ্ড ঘটানো হয়। এ কাজে বন্দুক ব্যবহারের প্রমাণ পাওয়া যায়নি।

সারাবাংলা/এএস


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর