Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নভোএয়ারের মোবাইল অ্যাপ ও ওয়েব চেক ইন সেবা চালু


১০ সেপ্টেম্বর ২০১৮ ২০:৩৬

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

ঢাকা: যাত্রীদের টিকেট প্রাপ্তি ও ভ্রমণকে আরও সহজ করতে মোবাইল অ্যাপ্লিকেশন ও ওয়েব চেক ইন সেবা চালু করেছে দেশের বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার।

আজ সোমবার (১০ সেপ্টেম্বর) রাজধানীর কুর্মিটোলা গলফ ক্লাবে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে মোবাইল অ্যাপ্লিকেশন ও ওয়েব চেক ইন সেবার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন ঘোষণা করেন নভোএয়ার এর ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান। এ সময় নভোএয়ারের পরিচালক হাসিবুর রশিদসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মফিজুর রহমান বলেন, মোবাইল অ্যাপ-এর মাধ্যমে যাত্রীরা তাদের টিকেট বুকিং ও ক্রয়, ফ্লাইট সম্পর্কিত তথ্য, ফ্রিকোয়েন্ট ফ্লাইয়ার প্রোগ্রাম-স্মাইলস সম্পর্কিত যাবতীয় তথ্য ও বিভিন্ন সেবা নিতে পারবেন। অ্যাপল এবং অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্যবহারকারীরা অ্যাপ স্টোর এবং প্লে-স্টোর-এ নভোএয়ার লিখে সার্চ দিয়ে এই অ্যাপটি ডাউনলোড করা যাবে।

তিনি আরও বলেন, যাত্রীরা ভ্রমণের দিন ঘরে বসেই নভোএয়ার এর ওয়েব সাইটে তাদের পছন্দনুযায়ী আসন নির্বাচন করে চেকইন কার্যক্রম সম্পন্ন করতে পারবেন। এতে করে যাত্রীরা বিমানবন্দরে গিয়ে শুধু বোর্ডিং কার্ড সংগ্রহ করলেই হবে।

বর্তমানে নভোএয়ার প্রতিদিন চট্টগ্রামে ৬টি, সৈয়দপুরে ৪টি, কক্সবাজারে ৪টি, যশোরে ৪টি এবং সিলেটে ১টি করে ফ্লাইট পরিচালনা করছে। এ ছাড়া রাজশাহী রুটে সপ্তাহে ১০টি এবং বরিশালে সপ্তাহে ৪টি করে ফ্লাইট পরিচালনা করছে। আন্তর্জাতিক রুটের কলকাতায় প্রতিদিন ১টি করে ফ্লাইট পরিচালনা করছে।

সারাবাংলা/জেএ/এমআই

অ্যাপ্লিকেশন ও ওয়েব চেক ইন নভোএয়ার

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর