Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কক্সবাজারে বাসের সঙ্গে লেগুনার ধাক্কায় ৭ জনের মৃত্যু


১১ সেপ্টেম্বর ২০১৮ ১২:৩৮

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

কক্সবাজার: কক্সবাজারের চকরিয়ায় বাসের সঙ্গে লেগুনার ধাক্কায় সাতজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৬ জন।

মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে চকরিয়ার বড়াইতলিতে এ দুর্ঘটনা ঘটে।

মৃতদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন- চট্টগ্রামের লোহাগড়া উপজেলা আধুনগর এলাকার আহমদ হোসেনের ছেলে খায়ের আহমদ (৪০), কক্সবাজারের চকরিয়া উপজেলার হারবাং এলাকার মনসুর আহমদের ছেলে জহির আহমদ (৩২) ও একই এলাকার সাইফুল আলমের ছেলে আবুল কাশেম (২৭), রোকেয়া আক্তার (২৮) ও তার মেয়ে জয়তুন (৯) আক্তার। বাকি দুইজনের পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানান, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা স্টার লাইন পরিবহনের একটি বাসের সাথে লেগুনার মুখোমুখী ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। পরে হাসপাতালে নেয়ার পথে আরও দুই জনের মৃত্যু হয়। দুপুরে হাসপাতালে চিকিৎসাধীন আরও তিনজন মারা যায়। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী এ তথ্য নিশ্চিত করে জানান, কক্সবাজারগামী স্টার লাইন নামে যাত্রীবাহী বাসের সঙ্গেএকটি লেগুনার ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে ৫জনের মৃত্যু হয়। আহত অবস্থায় কয়েকজনকে চকরিয়া হাসপাতালে পাঠালে দুজনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, মৃতরা সবাই লেগুনার যাত্রী ছিলেন। মরদেহগুলো ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর