Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তীব্র দুর্গন্ধ, তালা ভেঙে দেখা গেল প্রবাসী বৃদ্ধার গলাকাটা মরদেহ


১১ সেপ্টেম্বর ২০১৮ ২০:৩৫

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: রাজধানীর ডেমড়া এলাকার একটি বাসা থেকে মাকসুদা বেগম (৬৫) নামে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।মঙ্গলবার (১১ সেপ্টম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে ডেমড়ার বড়ভাঙ্গা এলাকার একটি বাসা থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

মাকসুদা ওই এলাকার নান্টু ভূঁইয়া রোডের একটি বাড়ির দ্বিতীয় তলায় ভাড়া থাকতেন। দীর্ঘদিন কুয়েতে ছিলেন মাকসুদা। গত ছয় মাস আগে তিনি দেশে ফিরে আসেন। আসার পর থেকে ওই বাসায় তিনি একাই থাকতেন।

ডেমড়া থানার উপ-পরিদর্শক (এসআই) শাহাদত হোসেন জানান, অন্যান্য ভাড়াটিয়ারা তীব্র দুর্গন্ধে অতিষ্ঠ হয়ে উঠেছিলেন। তবে বাসার দরজা বাইরে থেকে তালা বন্ধ থাকায় তারা থানায় জানান বিষয়টি। তালা ভেঙে ওই বৃদ্ধার মরদেহ পাওয়া যায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে তাকে হত্যা করা হয়েছে। ঘটনাটি কয়েক দিন আগে ঘটেছে, ফলে মরদেহ পচতে শুরু করেছে।

ভাড়াটিয়াদের সঙ্গে কথা বলে জানা গেছে, গত শুক্রবার মাকসুদাকে শেষবার দেখেছিলেন তারা। তার স্বামী বাচ্চু মিয়া দীর্ঘদিন যোগাযোগ রাখেন না- এমনটিই জানতেন সবাই। নিঃসন্তান এই বৃদ্ধা বাবু নামে একটি ছেলেকে পালক নিয়েছিলেন, তার সঙ্গেও এখন আর কোনো সম্পর্ক নেই, জানান শাহাদত।

শাহাদত আরও জানান, বিষয়টি তদন্ত করছে পুলিশ। ময়নাতদন্তের জন্য মরদেহ স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এটি

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর