Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তেলেঙ্গানায় বাস দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৫৭


১১ সেপ্টেম্বর ২০১৮ ২২:৪৪

।। আন্তর্জাতিক ডেস্ক ।।

ভারতের তেলেঙ্গানা রাজ্যে ভয়াবহ বাস দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৫৭ জনে দাঁড়িয়েছে। মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) জাগতিয়াল জেলার এক ব্যস্ত সড়কে ঘটা এ দুর্ঘটনায় নিহতের মধ্যে ৪ শিশু ও ২৫ জন নারী রয়েছেন।

দেশটির সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়েছে, রাজ্য সরকারের পরিচালিত বাসটি ৭৫ জন যাত্রী নিয়ে কোন্দাগাত্তু থেকে জাগতিয়ালে ফিরে আসছিল। স্থানীয় সময় সকাল ১১টা ৪৫ মিনিটের দিকে শনিবারাপেত গ্রামের কাছে ঘাট রোডে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়।

কর্তৃপক্ষ বলছে, দুর্ঘটনার কারণ হিসেবে প্রাথমিকভাবে ব্রেক ফেলকে দায়ী করা হচ্ছে। এর ফলেই সম্ভবত নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে সেটি। ওই বাসে ছিলেন মূলত তীর্থ যাত্রীরা। হায়দ্রাবাদ থেকে ১৯০ কিলোমিটার দূরে কোন্দাগাত্তু পাহাড়ের ওপর অবস্থিত অজ্ঞানেয় স্বামীর মন্দির থেকে পূজা দিয়ে ফিরছিলেন তারা।

তেলেঙ্গানার ভারপ্রাপ্ত মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও এই ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন। নিহত প্রত্যেক পরিবারের জন্য ৫ লক্ষ রুপি করে সাহায্যের ঘোষণা দিয়েছেন তিনি।

আহতদের জাগতিয়াল সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত অপর কয়েকজনকে উন্নত চিকিৎসার জন্য করিমনগর ও হায়দ্রাবাদের নিয়ে যাওয়া হয়েছে।

সারাবাংলা/এএস

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর