Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জাহ্নবী’র ব্যস্ত সূচী


১৫ সেপ্টেম্বর ২০১৮ ১২:২০

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

‘ধাড়াক’ সিনেমার সাফল্যের পর বেশ কিছুদিন অবসর কাটিয়েছেন জাহ্নবী কাপুর। এই সময়ে মায়ের কিছু জমে থাকা কাজ শেষ করেছেন। পরিবারের বাকি সদস্যদের সঙ্গে ঘুরেছেন কাছের পর্যটন এলাকায়। তবে এর মাঝে গুরুত্বপূর্ণ যে কাজটি তিনি করেছেন তা হচ্ছে পরবর্তী সিনেমার জন্য নিজেকে প্রস্তুত করা। আসছে বছরগুলোতে জাহ্নবীকে বেশ কয়েকটি বড় বাজেটের ছবিতে দেখা যাবে।

২০১৯ সালে মুক্তি পাবে জাহ্নবী অভিনীত ‘কলঙ্ক’ শিরোনামের একটি ছবি। করণ জোহরের ধর্ম প্রোডাকশনের ব্যানারে ছবিটি পরিচালনা করবেন অভিষেক বর্মণ। ১৫ বছর আগে ছবিটি করার পরিকল্পনা করেছিলেন করণের বাবা যশ জোহর। যেখানে নায়িকা হিসেবে অভিনয় করার কথা ছিল মাধুরী দিক্ষীত ও শ্রীদেবীর। অদ্ভুত ব্যাপার হলো, পনের বছর পর যখন ছবিটি আলোর মুখ দেখছে তখন শ্রীদেবী আর বেঁচে নেই, তার জায়গায় অভিনয় করছেন তার মেয়ে জাহ্নবী কাপুর। মাধুরী আছের আগের ভূমিকাতেই।


আরও পড়ুন :  নুহাশের ‘৭০০ টাকা’


‘কলঙ্ক’ ছবিটি নির্মিত হবে দেশ ভাগের গল্পে। ১৯৪০ এর দশকে ভারত জুড়ে যে রাজনৈতিক অস্থিরতা ছিল সেটিই একটু বড় পরিসরে দেখানো হবে ছবিটিতে। সিনেমাটির জন্য পুরনো দিল্লীর একটি মহল্লাতে সেট ফেলা হয়েছে, যেটি তৈরি করতে খরচ হয়েছে ১৫ কোটি রুপি। কলঙ্ক ছবির বাজেট ধরা হয়েছে প্রায় একশ কোটি রুপি। ছবিতে জাহ্নবী-মাধুরী ছাড়াও অভিনয় করবেন সোনাক্ষী সিনহা, আলিয়া ভাট, সঞ্জয় দত্ত, বরুণ ধাওয়ান এবং আদিত্য রয় কাপুর।

এছাড়া ২০২০ সালে মুক্তি পাবে ‘তখত’ ছবিটি। ছবিটি মুঘল শাসন আমলের একটি প্রেমের গল্প বলবে। যেখানে জাহ্নবী অভিনয় করবেন একজন শাহজাদীর চরিত্রে। এই ছবিটি প্রযোজনার পাশাপাশি পরিচালনাও করবেন করণ জোহর। এতে জাহ্নবীর সঙ্গে জুটি বাঁধবেন রণবীর সিং। এছাড়াও কারিনা কাপুর খান, আলিয়া ভাট, ভিকি কৌশল, ভূমি পেডনেকার ও অনিল কাপুর অভিনয় করবেন ছবিটিতে।

বিজ্ঞাপন

এতো গেল সিনেমার খবর। ব্যক্তিজীবনের জন্যও জাহ্নবী এখন বেশ আলোচিত হচ্ছেন। গত কয়েকদিন ধরে তো জাহ্নবীকে নিয়ে রীতিমতো হাস্যরস হয়েছে অন্তর্জালে। কারণ গোলাপী টিশার্টের সঙ্গে ছোট প্যান্ট পরে জনসম্মুখে এসেছিলেন এই নায়িকা। যেটি পছন্দ করেনি অনুভুতিপ্রবণ ভারতীয় দর্শকেরা।

সারাবাংলা/টিএস/পিএম

View this post on Instagram

#janhvikapoor snapped in. Juhu ❤️ @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

আলিয়া ভাট কলঙ্ক জাহ্নবী কাপুর তখত বরুণ ধাওয়ান এবং আদিত্য রয় কাপুর ভিকি কৌশল ভূমি পেডনেকার সঞ্জয় দত্ত সোনাক্ষী সিনহা

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর