Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে অফিস সহকারীকে জুতোপেটা


১৬ সেপ্টেম্বর ২০১৮ ২২:০৭

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

রাজবাড়ী: রাজবাড়ী নাসিং ইনস্টিটিউটের এক ছাত্রীকে যৌন হয়রানি করার অভিযোগ উঠেছে ওই প্রতিষ্ঠানের অফিস সহকারী মো. রফিকুল ইসলামের বিরুদ্ধে। এ অভিযোগে রোববার (১৬ সেপ্টেম্বর) বিকেলে রফিকুলকে তার কক্ষে অবরুদ্ধ করে জুতোপেটা করেছে শিক্ষার্থীরা। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

অভিযুক্ত ছাত্রীরা জানায়, অফিস সহকারী রফিকুল বিভিন্ন সময়ে ছাত্রীদের নানান অশ্লীল কর্থাবার্তা বলেন। অনেক ছাত্রীকে তিনি তার বাসায় যাওয়ার প্রস্তাব দেন। আজ এক ছাত্রীকে বাসায় নিয়ে যাওয়ার প্রস্তাবকে কেন্দ্র করে তাকে নিজ কক্ষে অবরুদ্ধ করে রাখা হয়। পরে জুতোপেটা করে তার গলায় জুতোর মালা পড়ানো হয়।

রাজবাড়ী সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক স্বপন কুমার কুন্ডু বলেন, অফিস সহকারী রফিকুল ছাত্রীদের যৌন হয়রানি করার বিষয়টি স্বীকার করেছেন। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

রাজবাড়ী সদর থানার উপ-পরিদর্শক (এসআই) এনছের আলী বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অভিযুক্ত রফিকুলকে আটক করে থানায় নিয়ে আসতে চাইলে জেলা সিভিল সার্জন ডা. রহিম বক্স তাকে রেখে দেন। এ বিষয়ে তারা নাকি বিভাগীয় ব্যাবস্থা নিবেন।

সারবাংলা/এমএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে ডেঙ্গুতে তরুণের মৃত্যু
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২২:১০

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর