Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সুদীপ্ত হত্যা: আত্মসমর্পণের পর দুই আসামি কারাগারে


১৭ সেপ্টেম্বর ২০১৮ ১৭:৪৯

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

চট্টগ্রাম ব্যুরো: নগরীর সদরঘাটে ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাস হত্যা মামলায় আত্মসমর্পণের পর দু’জনকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন চট্টগ্রামের আদালত। এরা হলেন, আয়নুল কাদের নিপু ও জাহেদুর রহমান জাহেদ।

সোমবার (১৭ সেপ্টেম্বর) চট্টগ্রামের মুখ্য মহানগর হাকিম ওসমান গণি তাদের কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন সারাবাংলাকে বলেন, নিপু ও জাহেদ হাইকোর্ট থেকে ছয় সপ্তাহের জামিনে ছিলেন। জামিনের মেয়াদ শেষে হাইকোর্টের আদেশ অনুযায়ী তারা নিম্ন আদালতে আত্মসমর্পণ করেন। তারা জামিন আবেদন করলে আদালত তা নামঞ্জুর করেন।

নেজাম উদ্দিন জানিয়েছেন, দু’জনকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন মঙ্গলবার আদালতে জমা দেওয়া হবে। সুদীপ্ত হত্যা মামলায় সদরঘাট থানা পুলিশ ৯ জনকে গ্রেফতার করে। নিপু ও জাহেদসহ এই মামলার ১১ জন আসামি বর্তমানে কারাগারে রয়েছে।

গত বছরের ৬ অক্টোবর সকালে দক্ষিণ নালাপাড়ার বাসা থেকে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করা হয় নগর ছাত্রলীগের সহ-সম্পাদক সুদীপ্ত বিশ্বাসকে। এ ঘটনায় সুদীপ্তর বাবা সদরঘাট থানায় অজ্ঞাতপরিচয় ৭ থেকে ৮ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

গ্রেফতার কয়েকজন আসামির জবানবন্দিতে হত্যাকাণ্ডে নিপু ও জাহেদের সম্পৃক্ততা উঠে আসে। জানা গেছে, নিপু ও জাহেদসহ সুদীপ্ত হত্যা মামলায় গ্রেফতার আসামিদের সবাই নগরীর লালখানবাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুমের অনুসারী হিসেবে পরিচিত।

সারাবাংলা/আরডি/এটি

চট্টগ্রাম ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাস পিটিয়ে হত্যা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর