Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খিলক্ষেতে বাসের ধাক্কায় পাঠাও আরোহীর মৃত্যু


১৭ সেপ্টেম্বর ২০১৮ ১৮:৩৯

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: রাজধানীর খিলক্ষেত এলাকায় একটি যাত্রীবাহী স্নিগ্ধা পরিবহনের একটি বাসের ধাক্কায় রাইড শেয়ারিং সার্ভিস পাঠাওয়ের এক আরোহীর মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় পাঠাও চালকও আহত হয়েছেন। ধাক্কা দেওয়া বাসটিকে জব্দ করা হয়েছে।

সোমবার (১৭ সেপ্টেম্বর) বিকেল ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে সারাবাংলাকে নিশ্চিত করেছেন খিলক্ষেত থানার কর্তব্যরত কর্মকর্তা মশিউর রহমান।

মৃত ব্যক্তির নাম লাফিজুর রহমান (৩২)। তার ছোট ভাই রাফিউজ্জামান জানান, তার গ্রামের বাড়ি মাগুড়া জেলার শ্রীপুর উপজেলার মাগুনডাঙ্গায়। তার বাবার নাম ইসার আলী। উত্তরা ১১ নম্বর সেক্টরের ১১ নং রোডে ২৬ নম্বর বাসায় থাকতেন তিনি। সেখানেই গার্মেন্টেসের স্টক লটের ব্যবসা করতেন। দুই মেয়ে ও স্ত্রী ফারজানা ইয়াসমিন গ্রামের বাড়িতে থাকেন। দুই ভাইয়ের মধ্যে লাফিজুর ছিল বড়। মোটরসাইকেলের চালকের পরিচয়ও পাওয়া যায়নি।

পথচারী মেহেদী হাসান জানান, সোমবার বিকেল ৪টার দিকে খিলক্ষেতে হোটেল লা মেরিডিয়ানের বিপরীত পাশে বনানীর দিকে যাওয়া স্নিগ্ধা পরিবহনের একটি বাস মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ওই মোটরসাইলেকের চালক ও আরোহী দু’জনই ছিটকে পড়েন এবং গুরুতর আহত হন।

পুলিশ জানায়, আহত দু’জনকে উদ্ধার করে র‌্যাবের গাড়িতে করে প্রথমে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে আরোহীর শারীরিক অবস্থার অবনতি হলে তাকে নেওয়া হয় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে। সেখানে কর্তব্যরত চিকিৎসক বিকেল সোয়া ৫টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

মোটরসাইকেলের চালক কুর্মিটোলা হাসপাতালেই চিকিৎসাধীন বলে জানিয়েছে পুলিশ।

খিলক্ষেত থানার কর্তব্যরত কর্মকর্তা মশিউর রহমান বলেন, স্নিগ্ধা পরিবহনের একটি বাস ওই মোটরসাইকেলকে চাপা দিয়েছে। বাসটি জব্দ করা হয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া জানিয়েছেন, ওই আরোহীর মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/টিআর

পাঠাও বাসের ধাক্কায় মৃত্যু সড়ক দুর্ঘটনা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর