Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

 ‘নিখোঁজের’ ২ দিন পর অস্ত্র-গুলিসহ ছাত্রদল নেতা গ্রেপ্তার


১৭ সেপ্টেম্বর ২০১৮ ২২:৩১

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনিকে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার করেছে পুলিশ। যদিও পরিবারের দাবি অনুযায়ী দুইদিন ধরে নিখোঁজ ছিলেন এই নেতা।

সোমবার (১৭ সেপ্টেম্বর) ভোরে ফতুল্লা থানার দাপা ইদ্রাকপুর এলাকার একটি মাঠ থেকে পুলিশ তাকে আটক করে।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী জানান, সোমবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে রনির অবস্থান জানতে পেরে ফতুল্লা থানা পুলিশ দাপা ইদ্রাকপুর এলাকায় অভিযান চালায়। সেখান থেকে তিন রাউন্ড গুলিভর্তি একটি বিদেশি পিস্তলসহ রনিকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে ফতুল্লা থানার এস আই আবদুস সাফিউল আলম বাদি হয়ে অস্ত্র আইনে মামলা দায়ের করেছেন।

গত শনিবার সকাল দশটায় ঢাকা যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয় রনি। রাত সাড়ে দশটায় অজ্ঞাত একজন টেলিফোন করে রনির পরিবারকে জানায়, ঢাকা থেকে ডিবি পুলিশের পরিচয়ে একটি মাইক্রোবাসে করে তুলে নিয়ে যাওয়া হয়। এ ব্যাপারে গতকাল রবিবার বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে ডিবি পুলিশের পরিচয়ে রনিকে অপহরণের অভিযোগ তুলে তার সন্ধান দাবী করেন স্বজনরা।

এ বিষয়ে মেহেদী ইমরান সিদ্দিকী জানান, রনির নিখোঁজের বিষয়ে এখনো নিশ্চিতভাবে কিছু জানা যায়নি। এ ব্যাপারে জিজ্ঞাসাবাদের প্রয়োজনে বিকেলে রনিকে সাতদিনের রিমান্ডের চেয়ে মুখ্য বিচারিক হাকিম মাহমুদুল মহসীনের আদালতে আবেদন করলে আদালত তার তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বিকেলে ফতুল্লা থানা থেকে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে রনিকে আদালতে পাঠানো হয়। এসময় তার আইনজীবি ও স্বজনরা থানায় এসে ভীড় করেন। রনির খোঁজ পাওয়ায় পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানান তার পরিবারের সদস্যরা।

সারাবাংলা/এসএমএন

নারায়ণগঞ্জ নিখোঁজ মশিউর রহমান রনি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর