Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাণিজ্যমেলা শুরু, আসছে দর্শনার্থীরা


১ জানুয়ারি ২০১৮ ১৯:০৭

সিনিয়র করেসপন্ডেন্ট

বছরের প্রথম দিনেই উৎসব আনন্দে জমে উঠতে শুরু করেছে বাণিজ্যমেলা। দুপুরে প্রবেশদ্বার খুলে দেওয়ার পর স্কুল কলেজ আর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পদচারণায় মুখর হয়ে উঠে মেলা প্রাঙ্গণ। সাজানো শুরু হয়েছে স্টল আর প্যাভিলিয়ন। আকর্ষণীয়ভাবে নিজেদের পণ্য উপস্থাপনের চেষ্টাও চলছে। তবে বহু স্টলের কাজ এখনও শেষ হয়নি। পরিষ্কার হয়নি মেলা প্রাঙ্গণও।

বহু স্থানেই ছড়িয়ে ছিটিয়ে রয়েছে ময়লা। সোমবার দুপুরে মেলা প্রাঙ্গণ ঘুরে দেখা গেছে, স্কুল কলেজ আর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা খোশগল্প আর আড্ডায় ঘুরে বেড়াচ্ছে ডানা মেলে। একে অপরকে নববর্ষের শুভেচ্ছা জানাতেও দেখা গেছে। স্টল আর প্যাভেলিয়নের কর্মচারীদের মধ্যেও ইংরেজি নববর্ষের উন্মাদনা লক্ষ করা গেছে। আর মেলায় যারা এক মাসের খণ্ডকালীন চাকরি পেয়েছেন প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা নানা নির্দেশনায় তাদের পোক্ত করে তুলছেন। অনেকের আবার সময় কেটেছে একে অপরের সঙ্গে পরিচয় বিনিময়ে।

বিকেলেও মূল ফটকে দর্শনার্থীদের খুব একটা পদচারণা লক্ষ্য করা যায়নি। বিভিন্ন ব্যবসায়িক প্রতিষ্ঠানের স্টলগুলো সাজানো হচ্ছে। তবে এখনও কোথাও বেচাকেনা শুরু হয়নি।

গাজী গ্রুপের স্টল সেজে উঠেছে সারাবাংলার আবহে। ১৬ নং সাধারণ প্যাভিলিয়নটির সম্মুখভাগের স্ক্রিনে শোভা পাচ্ছে সারাবাংলা ডটনেটের প্রধান প্রধান সংবাদ শিরোনাম। প্যভিলিয়েনের অভ্যন্তরে রয়েছে সারাবাংলার লোগো।

সারাবাংলা/ইএইচটি/জেএএম


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর