Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

লক্ষ্মীপুরে বিএনপি নেতা এ্যানীর বাসায় হামলা, ভাঙচুর


১৯ সেপ্টেম্বর ২০১৮ ২২:১৫

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

লক্ষ্মীপুর: কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর লক্ষ্মীপুরের বাসভবনে হামলা চালিয়ে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। এসময় ওই বাসার দরজা-জানালা চেয়ার ভাঙচুরসহ বাড়ির সামনে থাকা বিএনপি নেতাকর্মীদের ১০টি মোটরসাইকেলও ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ করেছে বিএনপি।

বুধবার (১৯ সেপ্টেম্বর) বিকেল ৫ টার দিকে শহরের গোডাউন রোড এলাকায় পৌর বিএনপি’র সমন্বায় সভা চলাকালে এ ঘটনা ঘটে। তবে ঘটনার সময় এ্যানি বাসায় ছিলেন না।

পুলিশ ও স্থানীয়রা জানান, লক্ষ্মীপুর পৌর বিএনিপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীদের নিয়ে সাবেক সাংসদ এ্যানীর বাসভবনে দলীয় সমন্বয় সভা চলছিল। এসময় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশানের নেতৃত্বে  ছাত্রলীগ নেতাকর্মীরা অতর্কিত হামলা চালায়। এসময় বিএনপি নেতাকর্মীরা বাসার ভেতরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। পরে ছাত্রলীগের নেতাকর্মীরা, প্লাস্টিকের চেয়ার ও বাসার সামনে থাকা ১০টি মোটরসাইকেল ভাঙচুর করে অভিযোগ করে বিএনপি।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান বলেন, এ্যানীর বাসভবনে হামলার ঘটনায় ছাত্রলীগের নেতাকর্মীরা জড়িত নয়। তাদের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে দলীয় কমিটিকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে।

সারাবাংলা/এমএইচ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর