Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

১৬ হাজার টাকায় ব্যাংকক ঘোরাবে থাই লায়ন এয়ার


২২ সেপ্টেম্বর ২০১৮ ২২:৫৯

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

ঢাকা: ভ্রমণপিপাসুদের মাত্র ১৬ হাজার টাকায় ব্যাংকক ঘোরাবে থাই লায়ন এয়ার।

আজ শনিবার (২২ সেপ্টেম্ব) রাজধানীর লেকশোর হোটেলে এক অনুষ্ঠানের মাধ্যমে বাংলাদেশে আনুষ্ঠানিক যাত্রা শুরু করে থাই লায়ন এয়ার।

অনুষ্ঠানে জানানো হয়, আগামী ২ অক্টোবর ঢাকা-ব্যাংকক-ঢাকা ফ্লাইটের মাধ্যমে বাংলাদেশে ফ্লাইট অপারেশন শুরু করবে প্রতিষ্ঠানটি।

থাই লায়ন এয়ারের মাধ্যমে মাত্র ১৬ হাজার ৮৩ টাকায় ঢাকা থেকে ব্যাংকক রিটার্নের টিকেট কেনা যাবে যা এই রুটে বাংলাদেশের সর্বনিম্ন ভাড়া। সপ্তাহে ৭ দিন ঢাকা থেকে ব্যাংককের ডন মিয়াং বিমানবন্দরের উদ্দেশ্যে উড়বে থাই লায়ন। একই ভাড়ায় যাত্রীরা ২০ কেজি ব্যাগেজ ও ১৫ কেজি স্পোর্টস ব্যাগেজের সঙ্গে নেওয়ার সুবিধা পাবেন। অভ্যন্তরীণ রুটে নেওয়া যাবে ১০ কেজি।

শুধু ব্যাংকক নয় ঢাকা থেকে ১৯, ৩৬৫ টাকায় ফুকেট, ১৯,২৮২ টাকায় ক্রাবি, ২৬,৬৪৯ টাকায় চীনের গুয়াঞ্জু, ২৪,০২৮ টাকায় ইন্দোনেশিয়ার জাকার্তা, ২৯,৪৩২ টাকায় তাইপে এবং ২২,২২৫ টাকায় সিংগাপুরের রিটার্ন টিকেট দিচ্ছে থাই লায়ন এয়ার।

অনুষ্ঠানে আরও জানানো হয়, সপ্তাহে ৫দিন থাইল্যান্ডথেকে বাংলাদেশ এবং বাংলাদেশ থেকে থাইল্যান্ডে সপ্তাহে৫ দিন ফ্লাইট পরিচালনা করবে প্রতিষ্ঠানটি।

উদ্বোধনী অনুষ্ঠানে থাই লায়ন এয়ারের ব্যবস্থাপনা পরিচালক ফিলিপ ফ্যাং, হেড অব কমার্শিয়াল সুরাভানান রামাসোয়ামী, সেল ম্যানেজার পিনরুজা ইয়াসিনতর্ন, বাংলাদেশে নিযুক্ত থাইল্যান্ডের রাষ্ট্রদূত প্যানপিনন সুয়ান্নাপংসি উপস্থিত ছিলেন।

২০১৩ সালের ডিসেম্বরে থাইল্যান্ডে অভ্যন্তরীণ রুটে ফ্লাইট পরিচালনার মাধ্যমে যাত্রা শুরু করে লায়ন এয়ার। বর্তমানে বোয়িং ৭৩৭-৯০০,৭৩৭-৮০০, এয়ারবাস এ৩৩০-৩০০ সহ মোট ৩২ টি উড়োজাহাজ রয়েছে তাদের।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএ/এমআই

থাই লায়ন এয়ার

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর