Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জবিতে ছাত্রলীগের পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান


২৩ সেপ্টেম্বর ২০১৮ ২০:১৭

।। জবি করেসপন্ডেন্ট ।।

জবি: আসন্ন ভর্তি পরীক্ষাকে সামনে রেখে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) সৌন্দর্য বৃদ্ধির লক্ষ্যে ক্যাম্পাসে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান চালিয়েছে ছাত্রলীগ। রবিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে নেতাকর্মীরা এ অভিযানে অংশ নেন।

এসময় প্রতিটি অনুষদের বিভিন্ন জায়গার আগাছা, ফেস্টুন ও ড্রেনের ময়লাসহ গাছের বর্ধিত ডাল-পালা কেটে পরিষ্কার করেন শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদীন রাসেল বলেন, ‘আমরা সচেতন হলে ক্যাম্পাসকে সুন্দর করা সহজ হবে। আমরা বাদাম ও আইসক্রিম যাই খাই না কেন, একটু সচেতন হয়ে যদি ময়লা নির্দিষ্ট জায়গায় ফেলি তাহলে ক্যাম্পাস এমনিতেই পরিষ্কার থাকবে।’ এসময় তিনি সবাইকে সচেতন হবার জন্য আহ্বান জানান।

জবি ছাত্রলীগের সভাপতি তরিকুল ইসলাম তরিকুল বলেন, ‘২৯ তারিখ থেকে জবির ভর্তি পরীক্ষা শুরু। আমরা বেশ কয়েকবার প্রশাসনকে অবহিত করেছি কিন্তু প্রশাসন কোনো উদ্যোগ গ্রহন করেনি। আমরা ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে নিজ উদ্যোগে ক্যাম্পাস পরিষ্কার-পরিছন্নতা অভিযানে নেমেছি। ভর্তিচ্ছু পরিক্ষার্থীরা যাতে ক্যাম্পাস দেখে আকৃষ্ট হতে পারে।’

সারাবাংলা/জেআর/এমও

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর