Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘বিএনপি ক্ষমতায় আসলে দেশে আবারও অন্ধকারে নেমে আসবে’


২৩ সেপ্টেম্বর ২০১৮ ২২:২৯

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

কক্সবাজার: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ক্ষমতায় আসলে দেশে আবারও ২০০১ সালের মতো অন্ধকার নেমে আসবে।

বর্তমান সরকারের নানা উন্নয়ন কর্মকাণ্ডের বার্তা সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে সড়কপথে নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে রোববার (২৩ সেপ্টেম্বর) চকরিয়ায় আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত সবাই মিলেও একটি সফল জনসভা করার ক্ষমতা রাখে না। কারণ তাদের সেই জনপ্রিয়তা নেই। আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। আওয়ামী লীগ সরকারের উন্নয়ন দেশের জনগণ বুঝতে পেরেছে। এদেশে আওয়ামী লীগের বিকল্প নেই। আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ভোট বিপ্লবে ভাসাবে জনগণ।

তিনি বলেন, বিএনপি এখন নালিশ পার্টিতে পরিণত হয়েছে। ফখরুল সাহেবরা ঝিমিয়ে গেছেন। অনুষ্ঠানে গেলে ঝিমান, সংবাদ সম্মেলনে গেলেও ঝিমান। শুধু বিদেশে নালিশ করা ছাড়া আর কোনো কাজ নেই তাদের।

ওবায়দুল কাদের বলেন, দলীয় কোনো নেতা কোন্দলে জড়ালে তাকে দল থেকে আর মনোনয়ন দেওয়া হবে না। আর দলের কোনো নেতা নৌকা প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নিলে তাকে কঠিন শাস্তি দেওয়া হবে। জনপ্রিয়তা যাচাই করেই নৌকার মনোনয়ন দেবেন শেখ হাসিনা।

সারাবাংলা/এটি

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর