Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

২৭ সেপ্টেম্বর থেকে রাজধানীতে ৩ দিনের ট্যুরিজম ফেস্ট


২৪ সেপ্টেম্বর ২০১৮ ১৫:৩৯

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

ঢাকা : বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে আগামী ২৭ সেপ্টেম্বর থেকে রাজধানীর ধানমন্ডির রবীন্দ্র সরোবরে আয়োজন করা হয়েছে তিনদিনব্যাপী বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ট্যুরিজম ফেস্ট ২০১৮। পাওয়ার্ড বাই ইউ এস বাংলা এয়ারলাইন্স।

বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের সহযোগিতায় এবং এভিয়েশন আ্যন্ড ট্যুরিজম জার্নালিস্ট ফোরাম অব বাংলাদেশ-এটিজেএফবি এই উৎসবের আয়োজন করেছে।

রবীন্দ্র সরোবরে প্রতিদিন সকাল ১০টা থেকে পর্যটন সংশ্লিষ্ট প্রতিষ্ঠানগুলো তাদের পণ্য ও সেবা প্রদর্শন করবে। প্রথম দিন বিকেল সাড়ে ৩টায় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল।

পরদিন ২৮ সেপ্টেম্বর বিকেল ৪ টায় বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে বিশেষ আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মহিবুল হক। এছাড়া ২৯ সেপ্টেম্বর বিকেল ৪টায় উৎসবের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন।

উৎসবকে কেন্দ্র করে প্রতিদিন বিকাল ৫টায় থাকবে সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে আদিবাসী শিল্পীদের নাচের পাশাপাশি থাকছে লালন, বাউল ও জনপ্রিয় সঙ্গীতশিল্পীদের পরিবেশনা।

তিনদিনব্যাপী এ উৎসবে টাইটেল স্পন্সর বিমান বাংলাদেশ এয়ার লাইন্স, পাওয়ার্ড বাই ইউ এস বাংলা এয়ারলাইন্স। সহ-পৃষ্ঠপোষক হিসেবে থাকছে নভোএয়ার, রংধনু গ্রুপ, রিজেন্ট এয়ারওয়েজ ও দ্য ওয়ে ঢাকা।

এছাড়া উৎসবে ফুড পার্টনার ওয়েল ফুড ও মিডিয়া পার্টনার ডিবিসি নিউজ। ট্যুরিজম ফেস্ট ২০১৮-এ সহযোগী পার্টনার বাংলাদেশ পর্যটন কর্পোরেশন, টোয়াব ও আটাব।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

ট্যুরিজম ফেস্ট রবীন্দ্র সরোবর

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর