Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল মায়ের, বেঁচে গেল কোলে থাকা সন্তান


২৪ সেপ্টেম্বর ২০১৮ ১৮:৩৬

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

মৌলভীবাজার: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ার পর ওই ট্রাকেই চাপা পড়ে প্রাণ হারিয়েছেন তাসনিমা বেগম নামে এক নারী। এসময় তার কোলে থাকা শিশু সন্তান ছিটকে পড়লেও গুরুতর আহত হয়নি।

সোমবার (২৪ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে শ্রীমঙ্গলের ভৈরববাজার-মুন্সীবাজার সড়কের মৃতিংগা চা বাগানের ভেতরের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম। তিনি জানান, তাসনিমা বেগমের বাড়ি হবিগঞ্জ জেলার মীরপুরের চাইরগ্রামে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সকালে মৃতিংগা চা বাগানের ভেতরের রাস্তা দিয়ে স্বামীর সঙ্গে মোটরসাইকেলে চড়ে যাচ্ছিলেন তাসনিমা বেগম। তার কোলে ছিল সাড়ে তিন বছর বয়সী শিশু। পথে বালুভর্তি একটি ট্রাক মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দিলে মোটরসাইকেল থেকে তিন জনই ছিটকে পড়েন। পরে ওই ট্রাকটিই সামনে যাওয়ার সময় তাসনিমাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ট্রাকের ধাক্কায় ছিটকে পড়া তাসনিমার স্বামী ও সন্তান মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে আহত হয়েছে। তবে তাদের অবস্থা গুরুতর নয়।

শ্রীমঙ্গল থানার ওসি কে এম নজরুল ইসলাম বলেন, ওই নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে।

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর