Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জাতীয় বিচ ভলিবল প্রতিযোগিতার টাইটেল স্পন্সর বাংলাদেশ বিমান


২৪ সেপ্টেম্বর ২০১৮ ২০:৪৬

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

ঢাকা: জাতীয় বিচ ভলিবল প্রতিযোগিতা-২০১৮ এর টাইটেল স্পন্সর হলো জাতীয় পতাকাবাহী সংস্থা বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

আজ সোমবার (২৪ সেপ্টেম্বর) বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এ এম মোসাদ্দিক আহমেদ এবং বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সভাপতি আতিকুল ইসলাম জাতীয় বীচ ভলিবল প্রতিযোগিতা ২০১৮ এর টাইটেল স্পন্সরশিপ উপলক্ষে নিজ নিজ সংস্থার পক্ষে চুক্তি স্বাক্ষর করেন। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের প্রধান কার্যালয় বলাকায় অনুষ্ঠিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বিমান ও বাংলাদেশ ভলিবল ফেডারেশনের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, আগামী ২৯ সেপ্টেম্বর বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল পাঁচ দিনব্যাপী এই জাতীয় বিচ ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন করবেন।

বাংলাদেশ ভলিবল ফেডারেশনের উদ্যোগে আগামী ২৯ সেপ্টেম্বর থেকে ৩ অক্টোবর পর্যন্ত পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারের সুগন্ধ্যা পয়েন্টে জাতীয় বিচ ভলিবল প্রতিযোগিতা ২০১৮ অনুষ্ঠিত হবে।

এতে পুরুষ ও নারী বিভাগে ১১টি করে দল এ প্রতিযোগিতায় অংশ নিচ্ছে। পুরুষ বিভাগে অগংশগ্রহণকারী দলসমূহ হলো – বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ বিমান বাহিনী, বাংলাদেশ নৌ বাহিনী, বাংলাদেশ পুলিশ ভলিবল ক্লাব, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, বাংলাদেশ জেল, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড, তিতাস ক্লাব, কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থা এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়।

বিজ্ঞাপন

এ ছাড়া নারী বিভাগে অংশগ্রহণকারী দলসমূহ হলো – বাংলাদেশ পুলিশ ভলিবল ক্লাব, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা, গাজীপুর জেলা ক্রীড়া সংস্থা, নড়াইল জেলা ক্রীড়া সংস্থা, চট্টগ্রাম মোহামেডান স্পোটিং ক্লাব, ঢাকা সাইক্লেনিং স্পোটিং ক্লাব, ফেন্ডস ইউনিয়ন ক্লাব, নবজাগরণী সংঘ এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়।

উল্লেখ্য, ১৯৭২ সালের ৪ জানুয়ারিতে প্রতিষ্ঠা লাভের পর থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আকাশ পথে পরিবহন সেবার পাশাপাশি সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে দেশে ক্রীড়া ও সাংস্কৃতির অংগনে গৌরব উজ্জ্বল ভূমিকা পালন করে আসছে। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে রয়েছে বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তির ড্রিমলাইনারসহ ১৫টি উড়োজাহাজ। বর্তমানে বিমান ১৫টি আন্তর্জাতিক গন্তব্য এবং ৭টি অভ্যন্তরীণ গন্তব্যে ফ্লাইট পরিচালনা করছে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এ এম মোসাদ্দিক আহমেদ তার বক্তব্যে বলেন, আসন্ন জাতীয় বিচ ভলিবল প্রতিযোগিতায় টাইটেল স্পন্সর হতে পেরে আমরা গর্বিত ও আনন্দিত। দেশের ক্রীড়া অঙ্গণ উন্নয়নে বিমানের রয়েছে এক সমুজ্জ্বল গৌরবময় ঐতিহ্য।

সারাবাংলা/জেএ/এমআই

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর