Monday 28 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

১ অক্টোবর থেকে রেডি হয়ে যান, নেতাকর্মীদের মওদুদ


২৫ সেপ্টেম্বর ২০১৮ ১৪:৫১

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

ঢাকা: আগামী ১ অক্টোবর থেকেই নেতাকর্মী-সমর্থকদের রাজপথে নামতে প্রস্তুত থাকার আহ্বান জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ।

তিনি বলেন, ‘প্রেসক্লাবে বক্তব্য দিয়ে কাজ হবে না ৷ ১ অক্টোবর থেকে রেডি হয়ে যান।

মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) জাতীয় প্রেস ক্লাবে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও নির্দলীয়-নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে যুব সমাবেশে তিনি এ কথা বলেন৷

জাতীয় ঐক্য প্রক্রিয়াকে ভয় পেয়ে সরকার দিশেহারা হয়ে পড়েছে মন্তব্য করে ব্যারিস্টার মওদুদ আহমদ বলেন, জাতীয় ঐক্য প্রক্রিয়াকে তারা (আওয়ামী লীগ) প্রথমে স্বাগত জানালেও প্রধানমন্ত্রী নিউইয়র্কে তার বক্তব্যে নেতাদের সুদখোর, দুর্নীতিবাজ বলে কটাক্ষ করেছেন ৷ তিনি বলেছেন, এরা জনগণের জন্য কিছু করতে পারবে না। প্রধানমন্ত্রীর কাছ থেকে এমন বক্তব্য আমরা কখনও আশা করি না। তিনি মূলত ঐক্যকে ভয় পাচ্ছেন।

বিএনপির সিনিয়র এই নেতা বলেন, প্রধানমন্ত্রীর মুখ থেকে এমন বক্তব্য শোভা পায় না। প্রধানমন্ত্রীকে অনুরোধ করবে, আপনি বক্তব্য প্রত্যাহার করুন। তা না হলে রাজনীতিতে শালীনতা থাকবে না। আপনি আমাদের দুর্নীতির কথা বলছেন? মানুষ জানে, পাকিস্তান আমলেও এমন দুর্নীতি হয়নি, যা আপনার আমলে হয়েছে। অথচ আপনি আমাদেরকে দুর্নীতির জন্য দায়ী করছেন!

সরকারের উদ্দেশ্যে মওদুদ বলেন, এসব বলে টিকতে পারবেন না ৷ আমরা এবার খালি মাঠে গোল দিতে দেবো না৷ জনগণকে নিয়ে মাঠে থাকব। খালেদা জিয়াকে মুক্ত করে আমরা ভোটের মাধ্যমে এই সরকারকে অপসারণ করব।

সারাবাংলা/এসও/জেএএম/টিআর

বিজ্ঞাপন

বিএনপি ব্যারিস্টার মওদুদ আহমদ মওদুদ আহমদ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর