Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘বিএনপি ক্ষমতায় এলে হাওয়া ভবনের নাম হবে খাওয়া ভবন’


২৫ সেপ্টেম্বর ২০১৮ ১৯:৩১

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

নোয়াখালী : পাঁচমিশালি নেতৃত্বের প্রতি বাংলাদেশের জনগণের আস্থা নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের । তিনি বলেছেন, ‘যে কোনো আন্দোলনে নেতার নাম জানতে হয়, নেতা ছাড়া নেতৃত্ব হয় না।’

মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার নতুন বাজারে মধ্য চরকাঁকড়া উচ্চ বিদ্যালয় মাঠে চরকাঁকড়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের এই নেতা বলেন, ‘তারা যদি ক্ষমতায় আসে তাহলে এবার হাওয়া ভবনের বদলে খাওয়া ভবন হবে।’

দলটির সমালোচনা করে তিনি বলেন, খালেদা জিয়া অনেক নেতা, মন্ত্রী, এমপি বানিয়েছেন। অথচ আন্দোলনের সময়  একজন নেতাও রাস্তায় নামেন না। তাই কর্মীরাও নামেনা। বিএনপি কোনো আন্দোলন ডাক দিলে ৫০০ জন লোকও পাওয়া যায় না। বিএনপি এখন জাতিসংঘের নাম ব্ল্যাকমেইল করে মিথ্যাচার করে যাচ্ছে। এদের হাতে দেশ, গণতন্ত্র, আইনের শাসন তথা ১৬ কোটি মানুষ নিরাপদ নয়।

জনসভায় নারীদের উপস্থিতি দেখে ওবায়দুল কাদের বলেন, ‘এতো বিপুল সংখ্যাক নারীর উপস্থিতি প্রমাণ করছে যে নারীরা শেখ হাসিনার উন্নয়নের সাথে আছে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিবন্ধনের ক্ষেত্রে মায়ের নাম অন্তর্ভুক্ত করা নিশ্চিত করে নারীদেরকে সম্মানিত করেছেন। নারীদের উন্নয়নের জন্য সব ধরনের উদ্যোগ হাতে নিয়েছেন।’

এসময় সরকারের নেওয়া বিভিন্ন উন্নয়ন কাজের কথা উল্লেখ করেন মন্ত্রী।

চর কাঁকড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী সফিউল্যাহর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও কোম্পানীগঞ্জ উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান সাহাব উদ্দিনসহ স্থানীয় নেতারা।

বিজ্ঞাপন

এর আগে মন্ত্রী কবিরহাট পৌরসভায় বিভিন্ন উন্নয়নমূলক কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন করেন। পরে কবিরহাট উপজেলা নির্বাচন পরিচালনা কমিটি আয়োজিত নির্বাচনী প্রস্তুতি সভায় যোগ দেন ।

সারাবাংলা/এসএমএন

ওবায়দুল কাদের কোম্পানীগঞ্জ খাওয়া ভবন নোয়াখালী হাওয়া ভবন

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর