Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বগুড়ায় ১০ হাজার পিস ইয়াবাসহ আটক ২


২৬ সেপ্টেম্বর ২০১৮ ১৩:৫৯

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বগুড়া: বগুড়ার গোয়েন্দা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর উপজেলার ধুনট বাসস্ট্যান্ড এর সামনে আমির পরিবহনে তল্লাশি চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ ২ জনকে আটক করেছে। তবে এসময় কৌশলে তাদের একজন সহযোগী পালিয়ে যায়। বুধবার (২৬ সেপ্টেম্বর) ভোরে এ ঘটনা ঘটে বলে জানায় পুলিশ।

আটককৃতরা হলেন, শাজাহানপুর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের আব্দুল বারীর ছেলে জাকিরুল ইসলাম ওরফে জাকির (৩৫) ও বগুড়া সদরের নিশিন্দারা পূর্বকাড়িগর পাড়ার মৃত ইনছান আলীর ছেলে মোঃ স্বপন শেখ (২৮)। পালিয়ে যাওয়া অপরজন হলেন, শাজাহানপুর উপজেলার মাদলা কালিতলা গ্রামের নাসির উদ্দিনে ছেলে জাহিদুল ইসলাম দুলাল (৩৫)।

আরও পড়ুন: বগুড়ায় ২১’শ ইয়াবাসহ আটক ৬

গোয়েন্দা পুলিশের ওসি মোঃ নূর-এ-আলম সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতরা দীর্ঘদিন ধরে বগুড়া হতে কক্সবাজারে পিকনিকের জন্য বাস ভাড়া ধরে কৌশলে কক্সবাজার হতে বগুড়ায় ইয়াবা নিয়ে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে বগুড়ার গোয়েন্দা পুলিশ আজ ভোর আনুমানিক সোয়া ৫ টায় বগুড়ার শেরপুর থানার ধুনট বাসস্ট্যান্ড এলাকার আঁখিমনি হোটেলের সামনে রাস্তার উপর দাঁড়িয়ে থাকা আমির পরিবহনে তল্লাশি চালানো হয়। এ সময় জাকির ও স্বপন কে আটক করা হয়।

তিনি আরও বলেন, আটককৃতদের দেহ তল্লাশি করে তাদের কাছ থেকে ৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও গাড়ির ড্রাস বোর্ডের ভিতর রক্ষিত শপিং ব্যাগের ভিতর থেকে আরও ৬ হাজার পিসসহ মোট ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ সময় জাহিদুল ইসলাম ওরফে দুলাল নামে এক ব্যক্তি পালিয়ে যায়। আটককৃতদের বিরুদ্ধে শেরপুর থানায় মামলা হয়েছে।

বিজ্ঞাপন

এ ঘটনায় আমির পরিবহন (ঢাকা মেট্রো-ব-১৪-১২৬৮) নামের বাসটি জব্দ করা হয়েছে।

সারাবাংলা/এএইচ/এনএইচ

ইয়াবা আটক বগুড়া

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর