Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হাত কাটা পড়ে রাজীবের মৃত্যু: মামলার প্রতিবেদন ২৫ অক্টোবর


২৬ সেপ্টেম্বর ২০১৮ ১৬:১০

রাজীব হোসেন (ফাইল ছবি)

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: ঢাকার কারওয়ান বাজারে দুই বাসের পাল্লায় তিতুমীর কলেজের ছাত্র রাজীব হোসেন ডান হাত হারানোর মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখে পিছিয়ে আগামি ২৫ অক্টোবর  দিন ধার্য করেছেন আদালত।

বুধবার (২৬ সেপ্টেম্বর) মামলাটি তদন্ত প্রতিবেদনের জন্য দিন ধার্য ছিল। কিন্তু এদিন মামলার তদন্ত কর্মকর্তা শাহাবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) আলতাফ আলী প্রতিবেদন দাখিল করতে পারেননি। এজন্য ঢাকা মহানগর হাকিম আসাদুজ্জামান নুর প্রতিবেদনের জন্য নতুন তারিখ ঠিক করেছেন।

মামলাটির অভিযুক্তরা হলেন-রাষ্ট্রীয় নিয়ন্ত্রণাধীন বিআরটিসি বাসের চালক ওয়াহিদ (৩৫) ও স্বজন বাসের চালক খোরশেদ (৫০)।

গত (৫ এপ্রিল) দুপুরে দুই বাস চালককে আদালতে হাজির করে তিনদিনের রিমান্ড আবেদন করেন শাহবাগ থানার উপ পরিদর্শক (এসআই) ও মামলার তদন্তকারী কর্মকর্তা আফতাব আলী। আদালত দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন। বর্তমানে আসামিরা কারাগারে আছেন।

প্রসঙ্গত, গত মঙ্গলবার (৩ এপ্রিল) বিআরটিসির একটি দোতলা বাসের পেছনের ফটকে দাঁড়িয়ে গন্তব্যে যাচ্ছিলেন রাজধানীর মহাখালীর সরকারি তিতুমীর কলেজের স্নাতকের (বাণিজ্য) দ্বিতীয় বর্ষের ছাত্র রাজীব হোসেন (২১)। তখন তার ডান হাতটি বাসের গেটের বাইরে বেরিয়ে ছিল।

এই সময় স্বজন পরিবহনের বাসটি পেছন বিআরটিসির বাসটিকে পেরিয়ে যাওয়ার জন্য ওভারটেক করার চেষ্টা করে। দুই বাসের প্রবল চাপে রাজীবের হাতটি শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায় এবং দুই বাসের মাঝখানে ঝুলে থাকে। পরে রাজীবকে পান্থপথের শমরিতা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/এমও

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর