Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় মা-মেয়ের মৃত্যু


২৬ সেপ্টেম্বর ২০১৮ ২০:৫৩

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বগুড়া: বগুড়ার শাজাহানপুরে সড়ক দুর্ঘটনায় মা ও মেয়ের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে শিশুসহ আরও ৪ জন। বুধবার (২৬ সেপ্টেম্বর) বেলা পৌনে ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ঠাকুরগাঁও সদরের শাহপাড়ার আব্দুল কাইয়ুমের স্ত্রী জাহেদা বেগম (৪৫) ও তার মেয়ে ছাবিনা বেগম (২০)। আহতরা হলেন- নিহত জাহেদার স্বামী আব্দুল কাইয়ুম (৫৫), নিহত ছাবিনার স্বামী জনি (২৪), শিশু পুত্র আরমান (৬) ও ট্রাক চালক সোহাগ (৪০)।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া লতিফুল ইসলাম জানান, বুধবার বেলা পৌনে ১২টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কে উপজেলার সাজাপুর ফুলতলা ফটকি এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা ঠাকুরগাঁওগামী রড বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৩-৫২২৫) বিপরীত দিক থেকে আসা একটি খালি ট্রাকের সাথে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের নিচে পড়ে যায়।

এসময় ব্রিজের নিচে চাপা পড়ে ট্রাকের ২ যাত্রী মা ও মেয়ে ঘটনাস্থলেই মারা যায়। আহত হয় শিশুসহ ৪ জন। আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনার খবর পেয়ে থানা পুলিশ, হাইওয়ে পুলিশ ও বগুড়া ফায়ার সার্ভিস কর্মীরা এসে উদ্ধার তৎপরতা চালায়। পরে বগুড়া পুলিশ সুপার আলী আশরাফ ভুইয়া, শাজাহানপুর উপজেলা চেয়ারম্যান সরকার বাদল, উপজেলা নির্বাহী অফিসার ফুয়ারা খাতুন, ওসি জিয়া লতিফুল ইসলাম, বগুড়া ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক আব্দুর রশিদ, কুন্দারহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কাজল কুমার নন্দি ঘটনাস্থল পরিদর্শন করেন।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর