Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ডিপিডিসির দশম বর্ষপূর্তি উদযাপন


২৬ সেপ্টেম্বর ২০১৮ ২১:৪৫

।। সারাবাংলা ডেস্ক ।।

ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে আজ বুধবার (২৬ সেপ্টেম্বর) ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন লিমিটেডের (ডিপিডিসি) দশম বর্ষপূর্তি পালিত হয়েছে।

ডিপিডিসির পরিচালনা পর্ষদের সভাপতি ও অতিরিক্ত সচিব মোহাম্মদ শফিউল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যুৎ বিভাগের সচিব ড. আহমদ কায়কাউস। অনুষ্ঠানে স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে ডিপিডিসির ১০ বছরের সাফল্য ও সামগ্রিক কর্মকাণ্ড তুলে ধরেন ডিপিডিসির ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী বিকাশ দেওয়ান।

প্রধান অতিথির বক্তব্যে বিদ্যুৎ বিভাগের সচিব জনাব ড. আহমদ কায়কাউস বলেন, ডিপিডিসির ১০ বছরের সাফল্যে আমি অত্যন্ত গর্বিত ও আনন্দিত। ডিজিটাল বাংলাদেশ বিনিমার্ণে দেশরত্ন শেখ হাসিনা অবিরাম কাজ করে যাচ্ছেন। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর বিদ্যুৎ খাতে আমূল পরিবর্তন নিয়ে আসেন। ঢাকা শহরে বর্তমানে লোডশেডিং নেই বললেই চলে। দেশের উন্নয়নের অন্যতম পূর্বশর্ত হচ্ছে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সেবা। এই নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সেবা প্রদানে ডিপিডিসি নিরলসভাবে কাজ করে যাচ্ছে বলে ডিপিডিসিকে আমি ধন্যবাদ জানাই।

অনুষ্ঠানে ডিপিডিসির সামগ্রিক কার্যক্রম নিয়ে একটি প্রেজেন্টশন উপস্থাপন করেন প্ল্যানিং ও ডিজাইন এর প্রধান প্রকৌশলী জনাব এস এম শহীদুল ইসলাম।

সারাবাংলা/এমআই

ডিপিডিসি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর