Tuesday 10 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইয়াবা রেখে ফাঁসাতে গিয়ে ফাঁসলেন নিজেরাই


২৭ সেপ্টেম্বর ২০১৮ ১৫:২২

।। স্পেশাল করেসপন্ডেন্ট।।

চট্টগ্রাম ব্যুরো: জমি নিয়ে বিরোধের জেরে এক দোকানদারকে ফাঁসানোর চেষ্টা করে পুলিশের কাছে ধরা পড়েছেন তিনজন। কাগজের ভেতরে করে ইয়াবা রেখে ফাঁসানোর চেষ্টা হয়েছিল ওই দোকানদারকে।

বুধবার (২৭ সেপ্টেম্বর) নগরীর চৈতন্য এলাকায় ইয়াবা নিয়ে ফাঁসানোর এই ঘটনা ঘটেছে।

চট্টগ্রাম নগরীর চৈতন্য গলি এলাকায় গাউছে ভান্ডারি লেইনের একটি ভাঙারি দোকানের মালিক শামছুর আলম এই ঘটনার শিকার হন। বুধবার তাকে ফাঁসানোর চেষ্টার প্রমাণ পেয়ে কোতোয়ালী থানা পুলিশ তিনজনকে গ্রেফতার করে।

গ্রেফতার হওয়া তিনজন হলেন- মো. সেলিম (৪৫), মো. জসিম (৪০) ও ইমরান খান (৩২)।

এদের মধ্যে সেলিমকে হাতেনাতে এবং জসিম ও ইমরান খানকে পটিয়া উপজেলার জিরি গ্রামে অভিযান চালিয়ে গ্রেফতার করে কোতোয়ালী থানা পুলিশ। তিনজনের বাড়ি পটিয়া উপজেলায়।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন সারাবাংলাকে জানান, শামছুর আলম ও জসিম পরস্পরের প্রতিবেশী। তাদের মধ্যে সম্পত্তি নিয়ে বিরোধ আছে। সম্প্রতি জসিম শামছুরের বিরুদ্ধে পটিয়া থানায় মামলাও দায়ের করেন। এরপর সেলিমের পরামর্শে শামছুরকে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা করেন জসিম।

ওসি জানান, বুধবার কোতোয়ালী থানা পুলিশের একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে শামছুর আলমের ভাঙারি দোকানে ইয়াবা উদ্ধার অভিযানে যান। এর সংবাদদাতা ছিলেন সেলিম।

অভিযানের সময় টহল দলের সদস্যদের সন্দেহ হলে তারা সেলিমকে ধরে নিয়ে যান। জিজ্ঞাসাবাদে সেলিম স্বীকার করেন, পুরনো কাগজ বিক্রির সময় সেলিম নিজেই ৭০ পিস ইয়াবা সেখানে রাখেন।

এরপর সেলিমকে নিয়ে ঘটনার সঙ্গে জড়িত বাকি দুজনের তথ্য পায় পুলিশ। গ্রেফতার হওয়া তিনজনের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে বলে জানিয়েছেন ‍ওসি।

সারাবাংলা/আরডি/এমএইচ


বিজ্ঞাপন
সর্বশেষ

আরও ৩৫ জেলায় নতুন ডিসি নিয়োগ
১০ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৫৮

ডিএমপিতে ৩৭ কর্মকর্তার বদলি
১০ সেপ্টেম্বর ২০২৪ ১৬:২৫

সম্পর্কিত খবর