Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাসচাপায় ৭১ টিভির বিজ্ঞাপন কর্মকর্তার মৃত্যু


২৯ সেপ্টেম্বর ২০১৮ ১৩:১৬

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

ঢাকা: রাজধানীর জাহাঙ্গীর গেট এলাকায় আজিমপুর থেকে গাজীপুরগামী ভিআইপি পরিবহনের একটি বাস একটি মোটরসাইকেলকে চাপা দিয়ে আইল্যান্ডে উঠে গেছে। এ ঘটনায় বেসরকারি টেলিভিশন চ্যানেল ৭১ টিভি’র বিজ্ঞাপন কর্মকর্তা আনোয়ার হোসেনসহ দু’জন গুরুতর আহত হয়েছেন। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আনোয়ার হোসেনের মৃত্যু হয়েছে।

শনিবার (২৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় এ দুর্ঘটনা ঘটে বলে সারাবাংলাকে নিশ্চিত করেছেন কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম সিকদার।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভিআইপি পরিবহনের ওই বাসটি গাজীপুরের দিকে যাচ্ছিল। অন্যদিকে, ৭১ টিভির আনোয়ার হোসেন মোটরসাইকেলে ছিলেন। সকাল সাড়ে ১০টার দিকে জাহাঙ্গীর গেট এলাকায় মোটরসাইকেলটিকে চাপা দেয় ভিআইপি পরিবহনের বাসটি। এ সময় সেটা সড়কের আইল্যান্ডেও উঠে যায়। আনোয়ার হোসেন ছিটকে পড়েন পাকা রাস্তায়। এ সময় ওই গাড়ি একটি সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দিলে এর একযাত্রী আহত হন। তাদের দু’জনকেই পথচারীরা উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

৭১ টিভির স্পেশাল করেসপন্ডেন্ট পারভেজ রেজা সারাবাংলাকে বলেন, কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টা ৪০ মিনিটের দিকে মারা গেছেন আনোয়ার হোসেন। তিনি দু’বছর আগে বিয়ে করেছেন। পরিবার নিয়ে জিগাতলায় থাকতেন তিনি।

দুর্ঘটনার তথ্য সারাবাংলাকে নিশ্চিত করে ওসি শামীম সিকদার সারাবাংলাকে বলেন, গাড়িটি দুর্ঘটনায় পড়ার পর বাসের চালক ও হেলপার পালিয়ে যায়। আহত দু’জনকে কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছিল। পরে আনোয়ার হোসেন নামে ব্যক্তিটি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বিজ্ঞাপন

আনোয়ার হোসেনের মোটরসাইকেলটির নিবন্ধন নম্বর ব-১১৭১৩৬ বলে জানিয়েছে পুলিশ।

গাড়িটি জব্দ করে থানায় নেওয়া হয়েছে। বাসের চালককে আটক করা হয়েছে বলে জানান ওসি শামীম সিকদার।

সারাবাংলা/ইউজে/টিআর

সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর