Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

১৪ দলের সমাবেশ শুরু


২৯ সেপ্টেম্বর ২০১৮ ১৬:১১

।। সিনিয়র করেসপন্ডেন্ট।।

ঢাকা: আওয়ামী লীগ নেতৃত্বাধীন ক্ষমতাসীন ১৪ দলের সমাবেশ শুরু হয়েছে। শনিবার (২৮ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টার পর থেকে রাজধানীর মহানগর নাট্যমঞ্চে কাজী বশির মিলনায়তনে এ সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে। ‘বিএনপি’র অব্যাহত মিথ্যাচার ও ষড়যন্ত্রের বিরুদ্ধে’ ক্ষমতাসীন কেন্দ্রীয় ১৪ দল এ সমাবেশ করছে।

সরেজমিনে দেখা যায়, শনিবার দুপুর দুইটার পর থেকে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে কেন্দ্রীয় ১৪ দলের নেতাকর্মীরা মিছিল সহকারে সমাবেশস্থলে আসতে শুরু করে। সময় বাড়ার সঙ্গে সঙ্গে সমাবেশস্থলে বিপুল লোকসমাগম হয়েছে।

সমাবেশে ব্যাপক শোডাউনের মাধ্যমে সরকারবিরোধী গোষ্ঠীকে বার্তা দিতে চায় ক্ষমতাসীন জোটটি। এরইমধ্যে রাজধানীর প্রতিটি থানা-ওয়ার্ড থেকে বাদ্য বাজনাসহকারে মিছিল সহকারে ১৪ দলের নেতাকর্মীরা সমাবেশে যোগ দিয়েছেন।

কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির সদস্য স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের সভাপতিত্বে সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে। সমাবেশে কেন্দ্রীয় ১৪ দলের নেতারা উপস্থিত আছেন। সমাবেশটি পরিচালনা করেছেন ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সাধারণ সম্পাদক এবং ঢাকা মহানগর ১৪ দলের সমন্বয়ক শাহে আলম মুরাদ।

নির্বাচন সামনে রেখে সরকারবিরোধী নানামুখী ষড়যন্ত্র মোকাবিলায় দেশবাসীকে সজাগ ও সতর্ক রাখতে জাতীয় নির্বাচন পর্যন্ত মাঠ দখলে রাখার ঘোষণা দিয়েছে ১৪ দলের নেতারা। এ লক্ষ্যে আজকের বিশাল কর্মী সমাবেশ থেকে যে কোনো চক্রান্ত জনগণকে সঙ্গে নিয়ে প্রতিহত করার অংশ হিসেবে সরকারবিরোধী চক্রান্ত ও ষড়যন্ত্রকারী গোষ্ঠীরর উদ্দেশে বিশেষ বার্তা দেবে ক্ষমতাসীন জোটের কেন্দ্রীয় নেতারা।

এর আগে জোটের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেন, চক্রান্তকারীরা চক্রান্ত শুরু করেছে। এখন ঘরে বসে থাকার সময় নয়। সকল ষড়যন্ত্র রুখে দিতে মুক্তিযুদ্ধের পক্ষের সকল শক্তিকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

গত সোমবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতি রাজনৈতিক কার্যালয়ের সামনে একটি কমিউনিটি সেন্টারে ১৪ দলের বৈঠক শেষে এক সংবাদ সম্মেলনে এই কর্মসূচি ঘোষণা করেন জোটের মুখপাত্র নাসিম।

সারাবাংলা/এনআর/একে

১৪ দল আওয়ামী লীগ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর