Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নাটোরে ছেলের হাতে বাবা খুন


২৯ সেপ্টেম্বর ২০১৮ ১৮:১৬

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

নাটোর : নাটোরের গুরুদাসপুরে পারিবারিক কলহের জের ধরে ছেলের হাতে বাবা খুন হয়েছেন।

শনিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে গুরুদাসপুর উপজেলার খামার নাচকৈড় এলাকায় এই ঘটনা ঘটে। নিহত বাবার নাম শামসাল। যে ছেলের হাতে তিনি খুন হয়েছেন তান নাম রুবেল।

এলাকাবাসীর বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, রুবেলের স্ত্রী রুপার সঙ্গে শামসালের ঝগড়া হয়। এর জের ধরে শনিবার বেলা ১১টার দিকে বাবাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে রুবেল। গুরুতর আহত অবস্থায় শামসালকে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। সেখানে তার অতিরিক্ত রক্তক্ষরণ হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছিলো। তবে হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মারা যান শামসাল। ছেলে রুবেল ও তার স্ত্রী রুপা পলাতক রয়েছে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বলেন, পারিবারিক কলহের জেরে হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। ঘটনার পর থেকেই রুবেল ও রুপা পলাতক। তাদের আটকের চেষ্টা চলছে। থানায় এখনো কেউ মামলা করেনি। মামলা হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

এদিকে নাটোর সদরে খায়রুন্নাহার নামে এক বৃদ্ধাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। শনিবার ভোররাতে সদর উপজেলার  চর-লক্ষিকোল গ্রামে এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে দুপুরে সেখান থেকে মৃতদেহটি নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

সারাবাংলা/এসএমএন

 

ছেলের হাতে বাবা খুন নাটোরের গুরুদাসপুরে


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর