Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিএনপিই খালেদা-তারেকের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত: হাছান মাহমুদ


৫ অক্টোবর ২০১৮ ১৭:১৩

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

ঢাকা: বিএনপির বর্তমান নেতৃত্বই চেয়ারপারসন খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ। তিনি বলেন, বিএনপি নেতারা চায় খালেদা ও তারেক রহমানকে মাইনাস করে ড. কামাল হোসেন ও বদরুদ্দুজা চৌধুরীর হাত ধরে ক্ষমতায় যেতে চায়।

শুক্রবার (৫ অক্টোবর) জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত ‘বিএনপি জামাত কর্তৃক দেশে বিশৃঙ্খলা সৃষ্টির পাঁয়তারার প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, ঐক্য প্রক্রিয়ার নেতাদের ভাড়া করার মাধ্যমে বিএনপির বর্তমান নেতৃত্ব খালেদা ও তারেকের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত এবং তারা চায় বেগম জিয়া কারাগারে থাকুক আর তারেক রহমান বিদেশেই থাকুক। সুতরাং যাদের খালেক ভাই আর বাবলা ভাইয়ের কাছে জামানত নষ্ট হয়। তাদের হাত ধরে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন কখনোই পূরণ হবে না।

তিনি বলেন, বিএনপি রাজনৈতিকভাবে এমন দৈন্যদশায় পড়েছে যে এখন তারা নাকি শয়তানের সাথেও ঐক্য করতে চায়। বিএনপি নেতারাও শয়তান এবং বিএনপিও শয়তান দলে রুপান্তরিত হয়েছে।

তিনি জানান, কমনওয়েলথ মহাসচিবের চিঠি প্রকারন্তরে বর্তমান সংবিধানের আলোকে যে নির্বাচন অনুষ্ঠিত হবে সেই নির্বাচনে বিএনপিকে অংশগ্রহণ করার জন্য আহ্বান জানিয়েছেন।

বিএনপি নেতাদের অনুরোধ জানিয়ে সাবেক বন ও পরিবেশ মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, কমনওয়েলথ মহাসচিব অনুরোধ জানিয়েছে। আরও বিশ্ব নেতা, বিশ্ব সংস্থাগুলোর অনুরোধ আপনাদের কাছে আসবে। সুতরাং নির্বাচনে অংশগ্রহণের জন্য ষড়যন্ত্রের পথ পরিহার করে প্রস্তুতি গ্রহণ করুন আর শয়তানের সঙ্গ ছাড়ুন।

বিজ্ঞাপন

আয়োজক সংগঠনের উপদেষ্টা ও ডেমরা থানা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম মাসুদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হেদায়েতুল ইসলাম স্বপন, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, কুয়েত আওয়ামী লীগের সভাপতি সাদেক হোসেন, সংগঠনের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন টয়েলসহ অন্যান্যরা।

সারাবাংলা/এসও/এমএইচ

জাতীয় প্রেসক্লাব ড. হাছান মাহমুদ সমাবেশ

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর