Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিএনপি দেশের কোনো উন্নয়ন করেনি : গোলাম দস্তগীর গাজী


৬ অক্টোবর ২০১৮ ১৩:৪৫

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

নারায়ণগঞ্জ : বিএনপি ক্ষমতায় থাকার সময় দেশের কোনো উন্নয়ন করেনি বলে অভিযোগ করেছেন নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক।

শনিবার (৬ অক্টোবর) দুপুরে রূপগঞ্জের মুড়াপাড়া কলেজ প্রাঙ্গণে দেওয়া গণসংবর্ধনায় একথা বলেন তিনি।

রূপগঞ্জের মুড়াপাড়া কলেজ সরকারিকরণে সহায়তা করায় নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীর প্রতীককে এই গণসংবর্ধনা দেওয়া হয়।

এসময় গোলাম দস্তগীর গাজী বলেন, ‘আওয়ামী লীগ সরকার মানেই উন্নয়ন। আওয়ামী লীগ সরকার আসে জনগণের উন্নয়নের জন্য। কিন্তু বিএনপি সরকার ক্ষমতায় গেলেও দেশের উন্নয়ন নিয়ে তারা ভাবে না। এমনকি তারা দেশের কোনো উন্নয়নও করেনি। আজ আওয়ামী লীগ সরকার নিজ অথার্য়নে পদ্মা সেতু করছে। কিন্তু এটি নিয়েও বিএনপি ষড়যন্ত্র করেছিলো।’

২০০৮ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রূপগঞ্জ সফরে এসে মুড়াপাড়া কলেজে সরকারিকরণের ঘোষণা দিয়েছিলেন বলে জানান গোলাম দস্তগীর গাজী। তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার কথা রেখেছেন। এখন আমাদেরও উচিত সামনে নিবার্চনে আবারও আওয়ামী লীগকে ভোট দিয়ে জয়যুক্ত করে দেশের উন্নয়নে আবারও সুযোগ দেওয়ার। আজ সারাদেশে শিক্ষার উন্নয়ন হয়েছে। এরচেয়েও বড় কথা আজ দেশের প্রতিটি ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। কিন্তু এসব দেখেও যেন বিএনপি কিছুই দেখে না।’

বিসিবির পরিচালক গাজী গোলাম মতুর্জা পাপ্পা বলেন, ‘গোলাম দস্তগীর গাজী রূপগঞ্জের জন্য কি করেছেন সেটা আপনারা জানেন। রূপগঞ্জের উন্নয়নের জন্য তিনি দিন রাত বিভিন্ন মন্ত্রমন্ত্রণালয়ে দৌঁড়ান। কিন্তু একটি গোষ্ঠী তাকে নিয়ে অপপ্রচার চালায়। কিন্তু তারা ভাবে না ১০ বছর আগে এই রূপগঞ্জের কি অবস্থা ছিলো। আজ রূপগঞ্জে রাস্তাঘাট, গ্যাস,বিদ্যুৎ সব কিছু সমস্যার সমাধান করেছেন কে? সেটা আমার চেয়ে আপনারা ভালো জানেন।’ তাই সকল ভেদাভেদ ভুলে আবারও নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

বিজ্ঞাপন

রূপগঞ্জ উপজেলার মানুষের ৬২ বছরের দাবি পূরণ হয়েছে মুড়াপাড়া কলেজ সরকারিকরণের মাধ্যমে। ১৯৬৬ সালে কলেজটির কার্যক্রম শুরু পর থেকেই স্থানীয়দের দাবি ছিলো এটি সরকারি করার। কিন্তু নানা বাঁধায় বারবারই পিছিয়ে যাচ্ছিলো এই কাজ। তবে সব বাঁধা-বিপত্তি পেরিয়ে চলতি বছরে নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজীর একান্ত প্রচেষ্টায় কলেজটি সরকারি হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল ফাতে মোহাম্মদ শফিকুল ইসলামের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জেল হোসেন,  সহ-সভাপতি ইঞ্জিনিয়ার শেখ সাইফুল ইসলাম,প্রচার সম্পাদক মানজারী আলম টুটুল, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, জেলা পরিষদের সদস্য শ্রী শীলা রাণী পাল, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ স্বপন,  রূপগঞ্জ  উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহবুবুর রহমান মেহের, সাধারণ সম্পাদক নাঈম ভুঁইয়া, রূপগঞ্জ যুবমহিলালীগের সভাপতি ফেরদৌসী আক্তার,সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রীতা, মোড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ, মুড়াপাড়া সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুকুমার দাশ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ওমর ফারুকসহ প্রমুখ।

আরো পড়ুন : সরকারি হলো মুড়াপাড়া কলেজ, গোলাম দস্তগীর গাজীকে গণসংবর্ধনা

সারাবাংলা/এসজে/এসএমএন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর