Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হাসপাতাল যেন রাজনীতির ময়দান না হয়: কাদের


৬ অক্টোবর ২০১৮ ১৮:৫৭

।। স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট ।।

ঢাকা: বিএনপি’র উদ্দেশে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, খালেদা জিয়ার চিকিৎসাকে কেন্দ্র করে বিএসএমএমইউ হাসপাতাল যেন রাজনীতির ময়দান না হয়। হাসপাতালে থাকা অন্যান্য রোগীদের যেন অসুবিধা না হয়। আমরা আগেই বলেছি, এটি একটি বিশেষায়িত হাসপাতাল।

শনিবার (৬ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর মোহাম্মদপুরে আওয়ামী লীগের প্রচারপত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি বেগম জিয়ার চিকিৎসাকে ইস্যু করে রাজনীতি করেছে। এটা করাই তাদের উদ্দেশ্য ছিল। দেরিতে হলেও রাজি হওয়া তাকে (খালেদা জিয়া) স্বাগত জানাই। আমরা বেগম জিয়ার চিকিৎসার জন্য আগেই বলেছিলাম। কিন্তু তিনি আসেনি। আদালতের কারণে অবশেষে বেগম জিয়া হাসপাতালে আসলেন। এখন কোন হাসপাতালে? নানান ঘাটের পানি ঘোলা করে রাজি হয়েছে।

তিনি বলেন, নৌকার পক্ষে গণজোয়ার দেখেছি উত্তরবঙ্গে। লক্ষ লক্ষ মানুষের বাঁধ ভাঙ্গা জোয়ার। চট্টগ্রাম, কুমিল্লা ও ফেনীতে গণজোয়ার। বিএনপির ঘাঁটি চকরিয়াতেও আওয়ামী লীগের গণজোয়ার দেখেছি। যেখানে যাচ্ছি, সেখানে হাজার হাজার মানুষের ঢল। সকালে রাজধানীর চকবাজারেও ‘নৌকা নৌকা’ স্লোগানে মুখরিত ছিল। আজকে মোহাম্মদপুরেও জনতার ঢল।

নেতা-কর্মীদের সতর্ক করে সেতুমন্ত্রী বলেন, ক্ষমতার দাপট দেখাবেন না। মানুষ ক্ষমতার দাপট দেখতে পারে না। ১২টার আগে ভোট শেষ- এই ধরনের কথা বলবেন না। ভোট শেষ হওয়ার আগ পর্যন্ত কেন্দ্রে থাকতে হবে। যতক্ষণ ভোট চলবে, ততক্ষণ কেন্দ্রে অবস্থান করতে হবে। ৯১’র কথা ভুলে যাবেন না।

বিজ্ঞাপন

‘এক মাসের মধ্যে দেশের চেহারা বদলে যাবে’ বিএনপি নেতা মওদুদ আহমদের এই বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, মওদুদ সাহেব একজন বহুরূপি মানুষ। কোনো ঐশি বাণী থেকে তিনি এটা পেয়েছেন- তিনিই ভালো জানেন। মওদুদ আহমদের কি একমাস শেষ হয়নি? আপনারা দেখেন, এক মাসে দেশের চেহারা না কি বিএনপি চেহারা পরিবর্তন হয়।

আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানকের সভাপতিত্বে প্রচারপত্র বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, আওয়ামী লীগ নেতা আব্দুর রহমান, অসীম কুমার উকিল, সাদেক খান এবং আরও অনেকে।

সারাবাংলা/এমএমএইচ/এটি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর