Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দুই কিশোরের ধাক্কা, অতঃপর ছুরিকাঘাত


৬ অক্টোবর ২০১৮ ২০:৩৭

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: রাজধানীর রামপুরা এলাকায় ছুরিকাঘাতে দুই স্কুলছাত্র জখম হয়েছে। শনিবার (৬ অক্টোবর) বেলা পৌনে ৩টার দিকে একরামুন্নেছা বালক উচ্চ বিদ্যালয়ের সামনে এই ঘটনা ঘটে। জখম দুইজন হলো, স্কুলের দশম শ্রেণির ছাত্র আরাফাত হোসেন বিকুল (১৭) ও ফয়সাল সরদার (১৬)।

এদিন বিকেলে তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। আরাফাতের বাসা পূর্ব রামপুরা হাইস্কুল গুলিতে।

আরাফাত জানায়, গতকাল (শুক্রবার) হাতিরঝিল হয়ে বাসায় ফেরার সময় উলোন রোডে ফরহাদ নামে এক কিশোরের সঙ্গে তার ধাক্কা লাগে। ফরহাদ এবং তার বন্ধুরা নেশগ্রস্ত ছিল। বাকবিতণ্ডার এক পর্যায়ে ফরহাদ ‘দেখে নেবে’ বলে হুমকি দেয়। শনিবার স্কুলের পরীক্ষা ছিল। পরীক্ষা শেষে বের হতেই ফরহাদ তার সঙ্গীদের নিয়ে আমাকে এবং আমার বন্ধু ফয়সাল, আকাশ ও বাবুকে ধারালো অস্ত্র হাতে ঘিরে ফেলে। আমাকে তাদের সঙ্গে জোড় করে নিয়ে যেতে চায়। ধস্তাধস্তির এক পর্যায়ে ওরা আমাকে ছুরি দিয়ে আঘাত করে। আমাকে বাঁচাতে এলে ওরা ফয়সালকেও ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে সহপাঠিরা আমাদের দু’জকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসে।

ঢামেক হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া জানান, আরাফাতের ডান পাঁজরে এবং ফয়সালের ডান পাঁজর ও ডান হাত জখম হয়েছে। দু’জনই চিকিৎসাধীন, তাদের অবস্থা আশঙ্কামুক্ত।

সারাবাংলা/এসএসআর/এটি

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর