Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিএনপি দেশকে পাকিস্তান বানাতে  চায়: হাছিনা গাজী


৭ অক্টোবর ২০১৮ ১৮:০১

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

নারায়ণগঞ্জ: ‘বিএনপি দেশের উন্নয়ন নয় তারা এ দেশটাকে পাকিস্তান বানাতে চায়’ বলে মন্তব্য করেছেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী।

রোববার ( ৭ অক্টোবর) বিকেলে তারাব পৌরসভার বরপার ৩নং ওয়ার্ডে নৌকার পক্ষে গণসংযোগকালে তিনি এ মন্তব্য করেন।

হাছিনা গাজী বলেন, ‘রাজাকার আলবদর ও জঙ্গিবাদে বিশ্বাসী বিএনপি দেশটাকে পাকিস্তান বানাতে চায়৷ তারা দেশের উন্নয়ন সহ্য করতে পারছে না।  কিন্তু দেশের জনগণ বিএনপিকে কখনও গ্রহণ করবে না। কারণ তারা দেশকে নিয়ে ষড়যন্ত্র করে। দেশের উন্নয়নের কথা না বলে দেশের বদনাম করে বেড়ায়। এই বিএনপিকে দিয়ে কখনো দেশের উন্নয়ন সম্ভব নয়।’

তিনি আরও বলেন, ‘নারায়ণগঞ্জ ১ আসনের এমপি ছিলেন মতিন চৌধুরী। তিনি রূপগঞ্জের কোনো উন্নয়ন করেনি। কিন্তু আওয়ামী লীগ ক্ষমতায় এসে গোলাম দস্তগীর গাজী এমপি হওয়ার পর বদলে গেছে রূপগঞ্জ।  আগে এ এলাকার মানুষ ভালোভাবে চলাচল করতে পারত না। এখন পাকা রাস্তা হয়েছে, মানুষ নির্বিঘ্নে চলাচল করতে পারে। এছাড়া পানির সমস্যা ছিল সে সমস্যাও এখন সমাধান হয়েছে। কাজেই আওয়ামী লীগকে ভোট দেন, কারণ আওয়ামী সরকার কথায় নয় কাজে বিশ্বাসী ।

এ সময় আরও উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, তারাব পৌরসভা যুবলীগের সভাপতি হাজী মো. মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, তারার পৌর যুবমহিলা লীগের সাধারণ সম্পাদক শিল্পী আহমেদ,তারব পৌরসভার কাউন্সিলর রাসেল শিকদার, নজরুল ইসলাম মফিজ, রফিকুল ইসলাম মনির, তারব পৌরসভার ৩ নং ওয়াডের্র আওয়ামীলীগের সভাপতি অলিউল্লাহ মিজিসহ প্রমুখ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসজে/একে

আওয়ামী লীগ নারায়ণগঞ্জ বিএনপি হাছিনা গাজী

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর