Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিকাশে পেমেন্ট করা যাবে লুবনান, ইনিফিনিটি ও রিচম্যানের আউটলেটে


৮ অক্টোবর ২০১৮ ১৮:০২

।। সারাবাংলা ডেস্ক ।।

ঢাকা: এখন থেকে লাইফস্টাইল ব্র্যান্ড লুবনান, ইনফিনিটি মেগা মল ও রিচম্যানের আউটলেটগুলোতে বিকাশের মাধ্যমে পেমেন্ট করা যাবে।

এ লক্ষ্যে সম্প্রতি দেশের শীর্ষস্থানীয় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশের সঙ্গে ব্র্যান্ডগুলোর মালিকানা প্রতিষ্ঠান লুবনান ট্রেড কনসোর্টিয়ামের একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার মিজানুর রশীদ এবং লুবনান ট্রেড কনসোর্টিয়ামের ম্যানেজিং ডিরেক্টর নাজমুল হক খান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

লুবনান, ইনিফিনিটি মেগা মল এবং রিচম্যানের সারাদেশে ৮৭টি আউটলেট রয়েছে। এই চুক্তির ফলে বিকাশের গ্রাহকরা লুবনান, ইনফিনিটি মেগা মল এবং রিচম্যানের আউটলেটগুলোতে বিকাশ অ্যাপের মাধ্যমে কিউআর কোড স্ক্যান করে অথবা *২৪৭# ডায়াল করে পেমেন্ট করতে পারবে।

বিকাশের এম-কর্মাসের প্রধান মো. মাহবুব সোবহান, ম্যানেজার সিরাজুল মওলা, চ্যানেল ম্যানেজার আহসানুল কবীর এবং লুবনান ট্রেড কনসোর্টিয়ামের চেয়ারম্যান মোহাম্মদ জুনায়েদ, ডিরেক্টর নাজমুল হক খান এবং এজিএম ফিন্যান্স এ এন এম মহিবুল্লাহ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

২০১১ সালে কার্যক্রম শুরু করা বিকাশ লিমিটেড ব্যাংকিং সেবা বহির্ভূত বাংলাদেশের একটি বিশাল জনগোষ্ঠিকে নানা ধরনের মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস দিয়ে আসছে। বিকাশ-ব্র্যাক ব্যাংক, ইউএস ভিত্তিক মানি ইন মোশন, ওর্য়াল্ড ব্যাংক গ্রুপের অর্ন্তগত প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল ফিন্যান্স করপোরেশ, বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন এবং চীনের আলিবাবা গ্রুপের অ্যাফিলিয়েট অ্যান্ট ফিনান্সিয়াল (আলীপে)-এর যৌথ মালিকানাধীন একটি প্রতিষ্ঠান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআই

ইনফিনিটি বিকাশ রিচম্যান লুবনান

বিজ্ঞাপন
সর্বশেষ

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

সম্পর্কিত খবর