Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জামায়াত-বিএনপি মিলে দেশটাকে ধ্বংস করে দিয়েছিল: হাছিনা গাজী


৮ অক্টোবর ২০১৮ ১৮:৫১

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

নারায়ণগঞ্জ: জামায়াত-বিএনপি ক্ষমতায় থাকাকালীন দেশটাকে ধ্বংস করে দিয়েছিল বলে মন্তব্য করেছেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী।

সোমবার (৮ অক্টোবর) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত তারাব পৌরসভার ৩নং ওয়ার্ডের কর্ণগোপ এলাকায় নৌকার পক্ষে গণসংযোগকালে তিনি এই মন্তব্য করেন।

হাছিনা গাজী বলেন, মনে রাখতে হবে বিএনপি ক্ষমতায় থাকাকালীন কীভাবে মানুষকে হত্যা করা হয়েছিল, কীভাবে নির্বিচারে নারীদের ধর্ষণ করা হয়েছিল। এই জামায়াত এবং বিএনপি দেশাটাকে ধ্বংস করে দিয়েছিল। তখন মানুষের কাছে টাকা ছিলো না, গরীব মানুষ না খেয়ে মরেছিল। এখন দেখুন দেশের কোনো মানুষ না খেয়ে মরে না। বঙ্গবন্ধু চেয়েছিলেন সোনার বাংলা গড়তে। আর সেই স্বপ্ন বুকে নিয়ে উন্নয়ন করে চলেছেন তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর জন্য বর্তমানে মানুষ প্রতিবন্ধী ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, বয়স্ক ভাতা পাচ্ছে। এত ভাতা পৃথিবীর আর কোনো দেশের মানুষ পান না।

এছাড়া শিশুদের জন্য বছরের প্রথম দিনেই নতুন বই দেওয়া হচ্ছে। আমরা দলমত নির্বিশেষে সবাইকে নিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে চাই। এ জন্য সবাইকে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে।

হাছিনা গাজী আরও বলেন, আপনাদের সুখে দুঃখে আছি এবং ভবিষতেও থাকব। আপনারা কোনো ষড়যন্ত্রকারীর ফাঁদে পা দেবেন না। জীবনের শেষ রক্ত বিন্দু দিয়ে হলেও রূপগঞ্জ বাসির উন্নয়ন করে যাব আমি ও আমার স্বামী গোলাম দস্তগীর গাজী ।

এ সময় আরও উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, তারাব পৌরসভা যুবলীগের সভাপতি হাজী মো. মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, রূপগঞ্জ উপজেলা যুব মহিলা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিনারা, তারার পৌর যুব মহিলা লীগের সভাপতি পারুল আক্তার, সাধারণ সম্পাদক শিল্পী আহমেদ, তারব পৌরসভার কাউন্সিলর রাসেল শিকদার, নজরুল ইসলাম মফিজ, রফিকুল ইসলাম মনির, তারব পৌরসভার ৩নং ওয়াডের্র আওয়ামী লীগের সভাপতি অলিউল্লাহ মিজিসহ অনেকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসজে/এমআই

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর