Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দাম্পত্য কলহের জেরে ছেলেকে খুন, বাবার মৃত্যুদণ্ড


৯ অক্টোবর ২০১৮ ১৭:৫২

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

মুন্সীগঞ্জ: পাঁচ বছর বয়সী ছেলেকে হত্যার দায়ে মো. জুলহাস দেওয়ান (৩২) নামে এক ব্যক্তিকে মৃত্যুদণ্ড দিয়েছেন মুন্সীগঞ্জ জেলা দায়রা জজ আদালত। মঙ্গলবার (৯ অক্টোবর) দুপুরে মুন্সীগঞ্জ জেলা দায়রা জজ হোসনে আরা বেগম এই দণ্ডাদেশ দেন।

এর আগে ফাহাদকে (৫) হত্যা করা হয়েছে- এমন সন্দেহে ২০১৪ সালে শিশুটির মা তানিয়া বেগম মামলা দায়ের করেন। জুলহাসের বাড়ি মুন্সীগঞ্জের পশ্চিম মুক্তারপুর এলাকায়।

মামলার এজাহার থেকে জানা যায়, ১৯৯৯ সালে তানিয়ার সঙ্গে পশ্চিম মুক্তারপুর এলাকার কামাল দেওয়ানের ছেলে জুলহাসের বিয়ে হয়। ফাহাদ ছিল তাদের একমাত্র সন্তান। ঘটনার দিন ২০১৪ সালের ১৩ অক্টোবর অসুস্থ ছিল ফাহাদ। ছেলেকে ডাক্তারের কাছে নেওয়ার কথা বলে জুলহাস বাড়ি থেকে বের হন। এর তিনদিন পর জুলহাসের সন্ধান পাওয়া যায়। ছেলে কোথায় জানতে চাইলে জুলহাস তানিয়াকে জানান, ফাহাদ হারিয়ে গেছে। জুলহাসের বক্তব্য অসংলগ্ন মনে হলে তাকে পুলিশ ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়। সেখানে জুলহাস স্বীকার করেন, তিনি ফাহাদকে হত্যা করেছেন। স্বীকারোক্তি অনুযায়ী, ১৬ অক্টোবর নারায়ণগঞ্জের কয়লাঘাটা এলাকায় একটি মুরগী ফার্মের পাশে থেকে ফাহাদের মরদেহ উদ্ধার করা হয়।

এরপর তানিয়া বাদী হয়ে মুন্সীগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেন। জুলহাস দেওয়ান মাদকাসক্ত ছিল বলে তার পরিবারের সদস্যরা জানিয়েছেন।

সারাবাংলা/এটি

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর