Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পরাজয়ের ভয়ে নির্বাচনে অংশ নিতে চায় না বিএনপি : নারায়ণ চন্দ্র


৯ অক্টোবর ২০১৮ ১৮:৫৬

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

সাভার : নানা জটিলতা ও পরাজয়ের ভয়ে বিএনপি আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে চাইছে না বলে মন্তব্য করেছেন মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী নায়ারণ চন্দ্র চন্দ।

মঙ্গলবার (৯ অক্টোবর) দুপুরে সাভারে বাংলাদেশ প্রাণি সম্পদ গবেষণা ইনস্টিটিউটে (বিএলআরআই) দুই দিনব্যাপী বার্ষিক রিসার্চ রিভিউ কর্মশালায় যোগ দিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, বিএনপির প্রধান হচ্ছেন খালেদা জিয়া। বিভিন্ন দুর্নীতির মামলায় খালেদা জিয়ার যদি সাজা হয় তিনি যদি নির্বাচনে অংশ না নিতে পারেন তাহলে তাদের দলের অনেক নেতাকর্মী আছে তারা নির্বাচনে অংশ নিতে পারেন। সেক্ষেত্রে তো কোনো বাঁধা নেই। কিন্তু নির্বাচনে পরাজয়ের ভয়েই নানা কারণ দেখিয়ে তারা নির্বাচনে অংশ নিতে চাইছেন না।

বর্তমান সরকার নির্বাচনের সুন্দর পরিবেশ ধরে রেখেছে তাই আগামী নির্বাচন সুষ্ঠু হবে এতে কোন সন্দেহ নেই বলে মন্তব্য করেন মন্ত্রী। তিনি বলেন, নির্বাচন উপলক্ষে সকল রাজনৈতিক দল প্রচারণার সুযোগ পাবে। তবে বর্তমান সরকার দেশের অনেক উন্নয়ন করেছে তাই আগামী নির্বাচনে দেশের মানুষ নৌকা মার্কায় ভোট দেবে।

বাংলাদেশ প্রাণি সম্পদ গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. নাথু রাম সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে এসময় আরও উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ডা. এনামুর রহমান, মৎস্য প্রাণি সম্পদ মন্ত্রণালয়ের সচিব  রইছউল আলম মন্ডল, বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিলএর নির্বাহী চেয়ারম্যান ড.কবির ইকরামুল হকসহ অন্যরা।

দুই দিনব্যাপী এ অনুষ্ঠানে দেশের সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের বিজ্ঞানীসহ ৩০০ জন অংশ নিচ্ছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

নারায়ণ চন্দ্র চন্দ

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর